দুই দলের ব্যর্থতায় উত্থান হবে জাতীয় পার্টির

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, দেশের গণতান্ত্রিক ব্যবস্থা অক্ষুণ্ন রাখতে আওয়ামী লীগ ও বিএনপি ব্যর্থ হয়েছে। এই দুটি দলের দলের ব্যর্থতার মধ্য দিয়ে একটি দলের উত্থান হবে, আর সে দল এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি। সে লক্ষ্যে আগামী ১ জানুয়ারির মহাসমাবেশ হবে রাজনীতির টার্নিং পয়েন্ট। সেদিন আমাদের সাংগঠনিক উত্থানের এক ঐতিহাসিক দিন।

শনিবার রাজধানীর রূপনগর দুয়ারীপাড়ায় ঢাকা মহানগর উত্তরের রূপনগর থানার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুহুল আমিন বলেন, একটি অনিশ্চয়তা সংশয় বাংলাদেশের রাজনীতিতে বিরাজ করছে। জনগণ হানাহানি চায় না। দেশবাসী শান্তি চায়। নব্বইয়ের পর থেকে শাসকগোষ্ঠী এক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিয়েছে।

তিনি বলেন, সত্য ও সৎ পথে চলতে গেলে অনেক বাধা-বিপত্তি থাকে। তবে এতে হতাশ না হয়ে পড়লে কাঙ্খিত লক্ষে পৌঁছানো সম্ভব। জাতীয় পার্টি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। অন্ধকারে পথে রাষ্ট্রক্ষমতায় আসতে চায় না। আমাদের স্বর্ণোজ্জ্বল অতীত রয়েছে। দেশের জনগণ আর আল্লাহর রহমত আমাদের সাথে আছে, তাই শত ষড়যন্ত্র করেও আমাদের ধ্বংস করতে পারেনি।

থানা আহবায়ক খলিল মোল্লার সভাপতিত্বে সম্মেলনে দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতি, জাপা কেন্দ্রীয় নেতা বাহাউদ্দিন বাবুল, আমানত হোসেন আমানত, সুলতান আহমেদ সেলিম, জাহাঙ্গীর আলম পাঠান, কামরুল হুদা কাজল, মাহফুজ মোল্লা, শেখ নাসির প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর