আসছে ১০ শিল্পীর ‘পরিচয়’

শিল্পীর সঙ্গে শ্রোতার পরিচয় হয় মূলত গানের মধ্য দিয়েই। মনের গভীরে ভালো গানের রেশ থেকে যায় যুগ যুগ। এমনই কিছু ভালো গান উপহার দেওয়ার প্রচেষ্টায় তৈরী হয়েছে মিশ্র অ্যালবাম ‘পরিচয়’।

দেশের সনামধন্য কণ্ঠশিল্পীদের পাশাপাশি একঝাঁক সম্ভাবনাময় শিল্পীদের বিভিন্ন ধাঁচের মোট ১০টি গানে সেজেছে অ্যালবামটি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এফ.এ. সুমন, রনিম, রাফাত, কাজী শুভ, মাইশা, শিহাব শাহরিয়ার, কিশোর পলাশ, রাজীব শাহ, অপু খান, বাবলু শাহ ও রিয়েল আশিক।

গানগুলো হলো— ‘সই রে’,‘মাটির দেহ’,‘রঙের মানুষ’,‘জ্বলে পুড়ে ছারখার’,‘দিওয়ানা’,‘ফিরে আয়’,‘রাধে’,‘পরজনম’, ‘হ্যা পারি’ ও ‘বলনা ভালবাসিস’।

অ্যালবামের ৪টি গান লিখেছেছেন সোহাগ ওয়াজীউল্লাহ।দুটি গান লিখেছেন ইবু। অন্যান্য গানগুলো লিখেছেন— রনিম, মাসুম আওয়াল, অপু খান ও এস.আই. জীবন।

এর মধ্যে ছয়টি গানের সুর করেছেন অপু খান।দুটি গানের সুর করেছেন শিহাব শাহরিয়ার। অন্যান্য গানগুলোর সুর করেছেন রনিম ও মাসুম আওয়াল আর সবকটি গানের সঙ্গীত আয়োজন করেছেন রিয়েল আশিক।

পুরো অ্যালবামটির তত্বাবধান করেছেন সোহাগ ওয়াজিউল্লাহ, অপু খান ও রিয়েল আশিক। সোহাগ জানালেন আগামী সপ্তাহের মধ্যেই বাজারে আসবে অ্যালবামটি।

অ্যালবাম প্রসঙ্গে রিয়েল আশিক বলেন,‘অনেক যত্ন নিয়ে অ্যালবামের গানগুলো তৈরী করেছি। প্রত্যেকেই অনেক ভালো গেয়েছেন। শ্রোতারে গানগুলো ভালো লাগলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর