বাবার ছবি নিয়ে কাঁদছে মৌপি, বাকরুদ্ধ শাকিলের স্ত্রী

উৎপল দাস

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের একমাত্র সন্তান জাকিয়া রুবাবা মৌপি বাবার সঙ্গে কয়েকটি ছবি দেখে কান্না করছে। মঙ্গলবার দুপুরের পর থেকেই পিতা হারানোর শোকে তার কান্না থামছে না।

শাকিলের স্ত্রী আইনজীবী নিলুফা আনজাম পপিও স্বামী হারানোর শোকে পাথর হয়ে গেছেন। মঙ্গলবার দুপুর একটার দিকে গুলশানের সামদাদো রেস্তোরা থেকে ফোনে তাকে জানানো হয়, ‘শাকিল কোনো সাড়াশব্দ করছেন না। দ্রুত আসুন।’ এরপর দুপুর দেড়টার দিকে তিনি এবং অন্যান্য আত্নীয় স্বজনরা ছুটে আসেন সেখানে। তখনো মেয়ে জাকিয়া রুবাবা মৌপিকে সঙ্গে আনেননি।

এরপর বিকাল সাড়ে ৪ টার দিকে বাবার লাশ দেখতে গুলশানের সামদাদোতে আসেন শাকিল-পপি দম্পত্তির একমাত্র সন্তান মৌপি। এসময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয় বলে পূর্বপশ্চিমকে নিশ্চিত করেছেন সেখানে উপস্থিত এক নারী সংসদ সদস্য।

কারো কোনো স্বান্তনাতেই কান্না থামছিল না শাকিল কন্যার। বাবার সঙ্গে নিজের ও পরিবারের কয়েকটি ছবি মোবাইলে দেখছিল আর অঝোরে কাঁদছিল।

উল্লেখ্য, মাহবুবুল হক শাকিল গতকাল সোমবার রাত সাড়ে ৯ টার দিকে সামদাদো রোস্তোয়ায় আসেন মাহবুবুল হক শাকিল। সেখানে রাতে অবস্থান করেন এবং আজ দুপুরে তার কোনো সাড়াশব্দ না পেয়ে দুপুরে রেস্তোরার লোকজন পরিবারকে খবর দেয়। এরপর গুলশান থানার পুলিশ এসে শাকিলকে মৃত অবস্থায় উদ্ধার করে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর