রুবেলও যাচ্ছেন নিউজিল্যান্ডে

ফিটনেস ঘাটতির কারনে নিউজিল্যান্ড সফরের প্রাথমিক দলে ছিলেন না রুবেল হোসেন। অবশেষে দলে জায়গা করে নিয়েছেন অভিজ্ঞ এই পেসার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পাঠানো মেইল বার্তায় সোমবার জানানো হয়। মোহাম্মদ শহীদ ইনজুরিতে থাকায় তার পরিবর্তে নিউজিল্যান্ড সিরিজের দলে রাখা হয়েছে রুবেল হোসেনকে।

নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে গত ৪ নভেম্বর ২২ সদস্যের প্রাথকিম দল ঘোষণা করেছিলো বিসিবি। বিপিএলে বেশ কিছু ক্রিকেটার ইনজুরিতে আক্রান্ত হওয়ায় ধারণা করা হয়েছিলো প্রাথমিক দলে থাকা ক্রিকেটারদের মধ্য থেকে কয়েকজন বাদ যাবেন। কিন্তু না! একমাত্র রবেল হোসেন ছাড়া আর কোন পরিবর্তন নেই দলে। শহীদের পরিবর্তে রুবেল জায়গা পেয়েছেন।

ইংল্যান্ডে সিরিজের আগে চট্টগ্রামে নেটে বোলিং করতে গিয়ে ইনজুরিতে আক্রান্ত হওয়া পেসার এবাদতও আছেন বিসিবির ২২ সদস্যের দলে। আছেন কাটার মাস্টার মুম্তাফিজুর রহামনও। তবে দলে জায়গা হয়নি নাসির হোসেন, কামরুল ইসলাম রাব্বি ও আল-আমিন হোসেনরা।

আগামী ৮ ও ১০ ডিসেম্বর দুই দফা অস্ট্রেলিয়া যাবে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সেখানে ১০ দিনের ক্যাম্প শেষে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ দল। তবে ২২জন ক্রিকেটার অস্ট্রেলিয়ায় ক্যাম্প করতে গেলেও নিউজিল্যান্ড সিরিজের আগে পাঁচ থেকে সাতজন ক্রিকেটার দেশে ফিরে আসবে।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান রুম্মন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, নূরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, শুভাষিশ রায়, এবাদত হোসেন ও তানভির হায়দার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর