,

image-7621

নতুন চুক্তি নয়, বার্সেলোনা ছাড়ছেন মেসি

নেইমারের সঙ্গে নতুন চুক্তি শেষ করেছে বার্সেলোনা। নতুন চুক্তি করেছে লুইস সুয়ারেজের সঙ্গেও। দলের সেরা তারকা লিওনেল মেসির সঙ্গেও চুক্তির মেয়াদ বাড়াতে চায় বার্সা। কিন্তু স্প্যানিশ জনপ্রিয় স্পোর্টস দৈনিক মার্কা জানিয়েছে, বার্সার প্রস্তাবে রাজি নন মেসি। মানে নতুন করে দলটির সঙ্গে কোনো চুক্তি করতে চাইছেন না এ আর্জেন্টাইন তারকা।

মেসির সঙ্গে আগের যে চুক্তি আছে, তাতে ২০১৮ সাল পর্যন্ত ক্যাম্প ন্যুতে থাকবেন মেসি। তবে বার্সেলোনা চেয়েছিল, আরো তিন থেকে চার বছরের চুক্তি করতে। কিন্তু মেসির পক্ষ থেকে এ ব্যাপারে সাঁড়া পাওয়া যায়নি বলেই দাবি স্প্যানিশ ওই দৈনিকের। যদিও মেসির বরাত দিয়ে এ রিপোর্টটি করা হয়নি। কিন্তু মার্কার রিপোর্টের গ্রহণযোগ্যতা নিয়ে কারও সংশয় নেই।

মেসির বর্তমান বয়স ২৯ বছর। ২০১৮ সালে হবে ৩১। ফুটবলে এটা আদর্শ বয়স না হলেও ক্লাব লেভেলে ৪০ বছর বয়স পর্যন্ত খেলার নজির আছে ভুরিভুরি।

প্রশ্ন উঠেছে,৩১ বছর নিশ্চয়ই অবসর নিবেন না মেসি। বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি না করলে সেক্ষেত্রে কোথায় যাবেন তিনি? বিশ্বসেরা এ ফুটবলারকে নেওয়ার জন্য মুখিয়ে আছে বিশ্বের অনেক ক্লাবই।

মেসির সাবেক বস পেপ গার্দিওলা এখন ম্যাটচেস্টার সিটিতে। ক্যারিয়ারের শেষদিকে মেসি যে সিটিতে আসবেন না তার গ্যারান্টি কোথায়? মেসিকে পাওয়ার জন্য ব্যাকুল হয়ে আছে ফরাসী ধনী ক্লাব পিএসজি। জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখও যে পেতে চায় আর্জেন্টাইন এ সুপারস্টারকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর