,

bcb-logo-696x418

বিপিএলের পরবর্তী তিন আসর গাজী ও মাছরাঙায়

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরু থেকেই এর টিভি সম্প্রচার করে আসছে চ্যানেল নাইন। তাদের সম্প্রচার স্বত্ত্বের মেয়াদ শেষ হচ্ছে চলতি বছর। এরইমধ্যে পরবর্তী তিন মৌসুমের জন্য সেই নতুন প্রচার স্বত্ত্ব কিনে নিয়েছে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন। ২০১৭, ২০১৮ ও ২০১৯ সালের বিপিএলের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে চ্যানেল দু’টি। রেডিও পার্টনার হিসেবে থাকছে রেডিও ভূমি ও রেডিও স্বাধীন। আর ডিজিটাল পার্টনার হিসেবে থাকছে কনটেন্ট ম্যাটারস।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সম্মেলন কক্ষে এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘোষণা দেয়া হয়। উপস্থিত ছিলেন বিপিএলের গভর্নিং কমিটির সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক।

এ প্রসঙ্গে মল্লিক বলেন, আসলে আমরা বিপিএলের সম্প্রচার স্বত্বের চুক্তি করেছি ইমপ্রেস-মাত্রার কাছে। তাদের কাছ থেকে নিয়ে গাজী টিভি ও মাছরাঙা টিভি প্রচার করবে। আগামী তিন বছরের জন্য থাকছে তারা।

তিনি আরো বলেন, প্রতি বছর বিপিএলের জনপ্রিয়তা বাড়ছে, সেই সঙ্গে বাড়ছে দর্শকসংখ্যাও। তাই এখন সময় এমন কিছু করার যাতে প্রতিটি দর্শকের কাছে বিপিএলের সম্প্রচার পৌঁছে যায়। আমরা এ চুক্তিতে আশাবাদী। আশা করি, তারা আমাদের সব চাহিদা পূরণ করবে।

ইমপ্রেস-মাত্রা-কনসোর্টিয়ামের পক্ষ থেকে ফরিদুর রেজা সাগর বলেন, বিপিএলের সাথে থাকতে পেরে এবং ২০১৯ সাল পর্যন্ত বিশ্বব্যাপী বিপিএল ম্যাচ সস্প্রচারের স্বত্ত্ব পেয়ে আমরা গর্বিত। বিশ্বের প্রতিটি দর্শকের কাছে বাংলাদেশের ক্রিকেটকে পৌঁছে দেয়ার এটি একটি উপযুক্ত সময়। এই সম্প্রচার স্বত্ত্বের মাধ্যমে আমাদের ধারণারও বেশি দর্শকের মাঝে তা পৌঁছে যাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর