আওয়ামী লীগের যুগ্ম এবং সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব বন্টন

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব বন্টন করে দেয়া হয়েছে। বুধবার গণভবনে দলের প্রথম যৌথ বৈঠকে বিভাগওয়ারী তাদের দায়িত্ব বণ্টন করে দেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফকে চট্টগ্রাম ও সিলেট বিভাগ, ডা. দীপু মনিকে ঢাকা ও ময়মনসিংহ বিভাগ, জাহাঙ্গীর কবির নানককে রংপুর ও রাজশাহী বিভাগ এবং আব্দুর রহমানকে বরিশাল ও খুলনা বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।

আর সাংগঠনিক সম্পাদকদের মধ্যে আহমদ হোসেনকে সিলেট বিভাগ, মো. মেজবাউদ্দিন সিরাজ অ্যাডভোকেটকে ময়মনসিংহ বিভাগ, বি. এম মোজাম্মেল হককে রংপুর বিভাগ, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিমকে বরিশাল বিভাগ, একেএম এনামুল হক শামীমকে চট্টগ্রাম বিভাগ, খালিদ মাহমুদ চৌধুরীকে রাজশাহী বিভাগ, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে খুলনা বিভাগ এবং ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী (নওফেল)কে ঢাকা বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।

এর আগে বুধবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের মূলতবী যৈৗথসভা শুরু হয়। আগের দিন মঙ্গলবার টুঙ্গিপাড়ায় নবনির্বাচিত কমিটির প্রথম এই যৌথসভা অনুষ্ঠিত হয়। সভাটি শেষ না করে মূলতবি ঘোষণা করা হয়েছিল। যা আবার বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।

যৌথসভায় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের বেশির ভাগ সদস্যই উপস্থিত রয়েছেন। বৈঠকে সাংগঠনিক এবং চলমান রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর