এবার এক সঙ্গে মাঠ কাঁপাবেন মিরাজ ও মুস্তাফিজ

আগামী ডিসেম্বর-জানুয়ারির নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে সফরকারী বাংলাদেশ। এর আগে অস্ট্রেলিয়ায় ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প সেরে নিবে টাইগাররা।

আসন্ন নিউজিল্যান্ড সিরিজকে সামনে রেখে অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পের জন্য শুক্রবার ২২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

স্কোয়াডে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। কাঁধের অস্ত্রোপচারের

পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন কাটার মাস্টার। এরই মধ্যে মুস্তাফিজ নেটে বোলিং শুরু করেছেন। একদিন পরপর করে দুদিন বোলিং করছেন বাঁহাতি এই পেসার। নিউজিল্যান্ড সিরিজের জন্যই মুস্তাফিজকে তৈরি করছে বাংলাদেশ দলের ফিজিও।

স্কোয়াডে রয়েছেন ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে বাজিমাত করা মেহেদী হাসান মিরাজও। ইংল্যান্ড সিরিজে ১৯ উইকেট নিয়ে মিরাজ সবার নজর কেড়েছেন। অনূর্ধ্ব-১৯ দলে মুস্তাফিজ-মিরাজ দীর্ঘদিন একই সঙ্গে কাঁপিয়ে ছিলেন। এবার জাতীয় দলে একসঙ্গে খেলার স্বপ্নও পূরণ হওয়ার পথে তাদের।

অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পের জন্য তিন নতুন খেলোয়াড়কে বেছে নিয়েছে বিসিবি। তারা হলেন- নাজমুল হোসেন শান্ত, ইবাদত হোসেন ও তানভীর হায়দার খান।

স্কোয়াডে স্ট্যান্ডবাই হিসেবে থাকছেন শাহরিয়ার নাফিস, আব্দুল মজিদ, লিটন কুমার দাস, মোশাররফ হোসেন রুবেল, কামরুল ইসলাম রাব্বি, আল-আমিন হোসেন, আলাউদ্দিন বাবু, নাসির হোসেন ও রুবেল হোসেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর