ছাত্রলীগের দুই সাধারণ সম্পাদককে বহিষ্কার

ছাত্রলীগের দুই সাধারণ সম্পাদককে বহিষ্কারদলীয় শৃঙ্খলাবহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা শাখার সাধারণ সম্পাদক আশিকুর রহমানকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। সোমবার ছাত্রলীগের কেন্দ্রীয় দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদা এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার রাজধানীর গুলিস্তানে ফুটপাতের অবৈধ দোকান উচ্ছেদের সময় হকারদের সঙ্গে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) কর্মচারি ও একদল যুবকের দফায় দফায় ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময় সাব্বির হোসেন ও আশিকুর রহমানকে আগ্নেয়াস্ত্র হাতে দেখা যায়। এর পরিপ্রেক্ষিতেই তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হলো।

দেলোয়ার হোসেন শাহাজাদা বলেন, দলীয় শৃঙ্খলাবহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সাব্বির হোসেন ও আশিকুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

গুলিস্থানে বৃহস্পতিবার অবৈধ দোকান উচ্ছেদের সময় ডিএসসিসি কর্মচারিদের সঙ্গে একদল যুবকের সংঘর্ষের সময় সাব্বির হোসেন ও আশিকুর রহমানকে পিস্তল ও রিভলবার হাতে দেখা যায়। তাদের একজনকে ফাঁকা গুলি ছুড়তেও দেখা যায়। তবে পরে সাব্বির হোসেন দাবি করেন, তিনি সেখানে গেলেও তার সঙ্গে কোনো অস্ত্র ছিল না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর