ক্যালেন্ডার গার্লদের ন্যুড শটে মুখে কুলুপ মধুরের

মধুর ভান্ডারকর মানেই বলিপাড়ায় নতুন কিছু চমক। নতুন ছবি ‘ক্যালেন্ডার গার্ল’-এর ফার্স্ট লুকেও চমকে দিয়েছেন তিনি। তবে পোস্টারে নতুন নায়িকাদের সাহসী পোজ ছাপিয়েও  মাথাচাড়া দিয়েছে এক ন্যুড শট। ছবির প্রোমোতে নাকি একটি ন্যুড শট ছিল এবং যা শেষমেশ বাদ দিতে হয় পরিচালককে। তবে মধুর নিজের এ ব্যাপারে কিছু বলতে  নারাজ।
ন্যুড শটের প্রসঙ্গে চোখ কপালে তুলছেন পরিচালকের ঘনিষ্টমহল। তাঁদের প্রশ্ন, কোথায় ন্যুড শট?
পরিচালক নিজে তো এরকম কিছু শুট করেননি। তিনি নিজেও নিশ্চয়ই দেখতে চাইবেন ছবিতে কোথায় ন্যুড শট আছে? কিন্তু বিনা কারণে যে এক খবর রটেনি তা নিয়ে নিশ্চিত ছিল বলিপাড়ার একাংশ। এ ছবির বিষয় ক্যালেন্ডারে শুটের মডেলরা।একেবারে নতুন নায়িকাদের নিয়ে এবার কাজ করছেন মধুর। ছবির বিষয়ের সঙ্গে সঙ্গতি রেখে খুব স্বাভাবিকভাবেই এই দৃশ্য আসতে পারে। পরে পরিচালকের ঘনিষ্টমহলের কেউ কেউ বলেছেন, ঠিক ন্যুড শট নয়, তবে একটি দৃশ্য ছিল যেখানে দেখানো হয়েছে একজন ক্যালেন্ডার গার্ল সমুদ্র থেকে উঠে আসছে, এবং সে তার পোশাক খুলছে। যদিও সেটি ছিল একটি পাসিং শট মাত্র।
তাছাড়া এ ছবির প্রযোজক সঙ্গীতা আহির, নিজে মহিলা হয়ে এরকম কোনো কিছুকে প্রশ্রয় দেবেন না বলেই অনেকের বিশ্বাস। পরন্তু তিনি এ ছবিকে উইম্যান এমপাওয়ারমেন্ট হিসেবেই দেখছেন।পরিচালক অবশ্য এ বিতর্কে মুখে কুলুপ এঁটেছেন। তাঁর বক্তব্য, ছবি মুক্তি পেলেই সব পরিস্কার হয়ে যাবে।

সূত্র: কলকাতা

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর