জয়-ই আ.লীগের ভবিষ্যৎ কাণ্ডারি: কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আওয়ামী লীগের ভবিষ্যৎ নেতা ও দলের কাণ্ডারি। এজন্য তাকে এখনই কোনো সাংগঠনিক পদে রাখা হয়নি বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার ধানমণ্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে নবনির্বাচিত সম্পাদকমণ্ডলীর প্রথম সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, এই সম্মেলনের আগে ‘চমক’ আসছে বলে ঘোষণা দেওয়া হয়। অনেকের ধারণা ছিল, সজীব ওয়াজেদ জয় দলটির শীর্ষ নেতৃত্বে আসছেন। সম্মেলনের প্রথম দিন বিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম জানান, আগামী দিনে আওয়ামী লীগকে নেতৃত্ব দেবেন জয় ও তার বন্ধুরা। তৃণমূল নেতারা তাদের বক্তব্যে জয়কে সংগঠনের নেতৃত্বে আনার দাবি জানান। তবে প্রথমবারের মতো কাউন্সিলর হিসেবে সম্মেলনে যোগ দেওয়া সজীব ওয়াজেদ জয়কে দলীয় কোনো পদ দেওয়া হয়নি।

এদিকে সম্মেললের শেষ দিনে দলের রির্সাচ সেন্টার পরিদর্শনে গিয়ে সজীব ওয়াজেদ জয় গণমাধ্যমকে বলেন, বিদেশে থেকে দলীয় পদে থাকা ঠিক নয়। এজন্যই পদ নিতে রাজি নন তিনি।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, মুক্তিযদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, প্রচার সম্পাদক হাছান মাহমুদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর