ফেইজ বুকের স্ট্যাটাস নিয়ে ঝড়, নিজের ভবিষ্যৎ নিয়ে পরার্মশ চাইলেন সোহেল তাজ

স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধান মন্ত্রী তাজউদ্দীন আহমদ পুত্র ও সাবেক স্বরাষ্ট্র প্রতি মন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ গত ১৪ অক্টোবর দুপুরে তার ফেইজ বুক পেইজে নিজের ভবিষ্যৎ নিয়ে পরামর্শ চেয়ে স্ট্যাটাস দিয়েছেন। এ নিয়ে গত ৩ দিন যাবত অন লাইন মাধ্যমে ব্যাপক আলোচনার ঝড় উঠেছে। বিশেষ করে নিজ এলাকা গাজীপুরের কাপাসিয়ায় তার সমর্থীতরা ব্যাপক মতামত পেশ করেছেন। বর্তমানে তার এ স্ট্যাটাসের ১ হাজার ৮’শর অধিক লাইক, ১৪৭ টি মন্তব্য ও ৫৩ টি শেয়ার করা হয়েছে।

গত ১৫ অক্টোবর, অপর এক স্ট্যাটাসে তিনি মূল্যবান মন্তব্য ও পরামর্শের জন্য সবাইকে অনেক ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন, আমি আপনাদের সকল মন্তব্য গুলো মনোয়োগের সাথে পড়েছি।

তার পাশাপাশি বিপুল সংখ্যক ম্যাসেজ পেয়েছি। তার পেইজ গেটে দেখা যায়, মহিবুল ইসলাম মাসুমকে তিনি বিশেষ ধন্যবাদ জানিয়েছেন।
শহীদ তাজউদ্দীন পুত্র সোহেল তাজ নিজের ফেইজ বুকে লিখেছেন, প্রিয় বন্ধু ও শুভানুধ্যায়ীরা, অনেক দিন ধরেই দেশে আছি এবং বাংলাদেশের লাখো মানুষের জন্য স্বার্থক কোনো কাজ করে যাওয়ার ইচ্ছাটা তীব্র হচ্ছে। সমান সুযোগ, সমঅধিকার এবং গণতন্ত্রের স্বপ্নে বহুমানুষের ত্যাগ-সংগ্রামে তৈরী এই দেশ। তিনি আরো বলেন, আপনারা জানেন যে, রাজনীতির মাধ্যমে জনগনের জন্য কাজ করার সর্ব্বোচ চেষ্টা করেছি আমি। রাজনীতিতে ১৯৯৭ সালে যাত্রা শুরু করে ২০১২ সাল পর্যন্ত আমি তা চালিয়ে গেছি। দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলাম, পাশাপাশি সামাজিক কর্মকান্ডেও জড়িত ছিলাম। তবে সব ধরনের কাজের মধ্যে সবচেয়ে তৃপ্তি পেয়েছি সরাসরি সাধারণ মানুষের কল্যাণ করার মাধ্যমে। এ কারনে আমার সময়, শ্রম দিয়ে সাধারণ মানুষের জন্য কিছু করার সিদ্ধান্ত নিয়েছি আমি। উদাহরন স্বরুপ তিনি নায়ক ইলিয়াস কাঞ্চনের নিরাপদ সড়ক চাই আন্দোলনের মতো জনসচেতনতামূলক কর্মকান্ডে তিনি নিজেকে নিয়োজিত করতে চান বলে উল্লেখ করেছেন। এ জন্য আপনাদের পরামর্শ চাইছি, উল্লেখ করে তিনি বলেন, যে কোন গঠন মূলক চিন্তাভাবনা এবং পরামর্শ সাদরে গ্রহন করবো। যেখানে মানুষের কল্যাণে তিনি নিজেকে নিয়োজিত করতে চান বলে জানিয়ে ফেইজ বুকে সাধারণ মানুষের পরামর্শ চেয়ে বলেছেন, লক্ষ মানুষের প্রানের বিনিময়ে অর্জিত দেশের মানুষের কন্ঠস্বর হতে চান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর