,

1476625868

বিএনপিকে দাওয়াত দিচ্ছে আ’লীগ

এবার বিএনপিকে বিজয়ের গল্প শোনাবে আওয়ামী লীগ। আর তাই দলটির ২০তম জাতীয় সম্মেলনে মাঠের এই বিরোধী দলকে দাওয়াত দিচ্ছে তারা। রোববার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা জানিয়েছেন।

এদিন সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক, অভ্যর্থনা, মঞ্চ সাজ-সজ্জা ও খাদ্য উপ-কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষ্যে গঠিত অভ্যর্থনা উপ-কমিটির আহ্বায়ক নাসিম। তিনি বলেন, ‘সম্মেলনে ১৪ দলের শরীকদের পাশাপাশি বিএনপিকেও দাওয়াত দেয়া হচ্ছে। আমরা চাই তারা আসুক। এসে আমাদের বিজয়ের কথা শুনুক এবং তারা নিজেদের চক্রান্তের কথা শুনুক।’

সভায় উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, আওয়ামী লীগ নেতা

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, ডা: দিপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, মির্জা আজম, আব্দুল মতিন খসরু, হাবিবুর রহমান সিরাজ, ফরিদুন্নাহার লাইলী, মৃণাল কান্তি দাস, সুজিত রায় নন্দী, এনামুল হক শামীম, এস এম কামাল হোসেন, নুরুল মজিদ হুমায়ুন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছার প্রমুখ।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যারা ক্ষমতার জন্য জনগণের মন জয় না করে বিদেশীর কাছে ধর্ণা দেয় তাদের ঠিকানা দেশের মানুষের কাছে হবে না। তাদের ঠিকানা বিদেশেই হবে।

নাসিম বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশের সুনামকে নষ্ট করতে চায়। আমাদের ঐতিহ্যকে নষ্ট করতে চায়। দেশের দুর্নাম করে। বৈঠকের সুযোগ নিয়ে খালেদা জিয়া চীনের প্রেসিডেন্টের কাছে গীবত গেয়ে আসল। এটা দুঃখজনক ও দুর্ভাগ্যজনক। তিনি বলেন, দেশের মানুষের মন জয় করতে হবে। দেশের মানুষের মন জয় করেই তো আমরা এখানে আছি শেখ হাসিনার নেতৃত্বে। বিদেশীর মন জয় করে কি হবে? যারা বিদেশীর মন জয় করতে চায়। বিদেশীর কাছে ধর্ণা দেয় তাদের ঠিকানা বিদেশেই হবে। দেশের মানুষের কাছে কোনদিন হবে না।

অভ্যর্থনা উপ-কমিটির এই আহ্বায়ক আরও বলেন, যারা একদিন মিথ্যা অজুহাতে পদ্মা সেতুর অর্থায়ন বন্ধ করেছিল তারা এখন বাংলাদেশের দারিদ্র বিজয় দেখার জন্য আসছে। বাংলাদেশের মাটিতে শেখ হাসিনার বিজয় দেখার জন্য আসছে। সেই দলের সম্মেলনে তো বিদেশী অতিথিরা আসবেই।

দলের ২০তম জাতীয় সম্মেলন প্রস্তুতি প্রায় সম্পন্ন এমন দাবি করে মোহাম্মদ নাসিম কাউন্সিলর, ডেলিগেট ও আমন্ত্রিত অতিথিদের সকাল নয়টায় মধ্যেই নির্ধারিত আসন গ্রহণ করার অনুরোধ জানান।-যুগান্তর

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর