‘প্রেম কি বুঝিনি’ ছবির নামটার মধ্যেই প্রেম আছে’

বহুদিন থেকেই ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র নির্মিত হচ্ছে। সাম্প্রতিককালে যৌথ প্রযোজনার ‍এই ‍উদ্যোগ বেড়েছে। ‍

এতে দুই দেশের শিল্পী ও কলাকুশলীরা সংস্কৃতি আদান-প্রদানের পাশাপাশি ‍উভয় দেশে দর্শক শ্রেণি তৈরি করতে পারছেন।

এরই সূত্র ধরে বাংলাদেশে ‘প্রেম কি বুঝিনি’ চলচ্চিত্রের প্রচারের জন্য ঢাকায় এসেছিলেন টালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শুভশ্রী। সুদীপ্ত সরকার পরিচালিত চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এস কে মুভিজ। ‘প্রেম কি বুঝিনি’ চলচ্চিত্র নিয়ে শুভশ্রী কথা বলেছেন তানজিলা সুমির সঙ্গে।

র্দীঘদিনপর দুই দেশে আপনার ভক্তদের কাছে নিজেকে কিভাবে তুলে ধরছেন?

আমি সব সময় একটু গুছিয়ে কাজ করতে পছন্দ করি। যেটা আমার কাছে ভালো লাগে সেটাই করি। সব সময় প্রতিযোগিতার মধ্যে থাকতে হবে, প্রচুর ছবি করতে হবে এমন আমার কাছে কখনো মনে হয় না। এজন্যই আমার ভক্তরা আমাকে বেশী পছন্দ করেন।আর এবার আমি ভিন্ন দুইটি চরিত্রে দর্শকদের কাছে আসছি। আশা করছি আমার ভক্তরা নিরাশ হবেন না।

‘প্রেম কি বুঝিনি’ চলচ্চিত্রের দর্শক প্রিয়তা নিয়ে আপনি কতটুকু আশাবাদী?

‘প্রেম কি বুঝিনি’ ছবির নামটার মধ্যেই প্রেম আছে। সব মানুষের মধ্যে প্রেমের অনুভূতিটা বিরাজমান। বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের জন্য প্রেমের অনেক টিপসও রয়েছে ছবিটিতে। পাশাপাশি পারিবারিক কিছু বিষয়ও আছে ছবিটির মধ্যে। সব বয়ষী মানুষরাই ছবিটি উপভোগ করবে বলে আশা করি। আর যখন আমার ছবি এই দেশে মুক্তি পেতনা, তখনো কিন্তু বাংলাদেশে আমার প্রচুর ফ্যান ছিল। এটা আমার একটি বড় প্রাপ্তি। আমার যদি এখানে কোনো ছবি মুক্তি নাও পেত তবুও এখানে আমার দর্শকরা আমার ছবি দেখত। এখানকার অনেক ফ্যানরাই কলকাতায় এসে আমার সাথে দেখা করেছে এবং আমাকে ঢালিউডে কাজ করার জন্য আমন্ত্রণ জানিয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর