শেখ হাসিনার নামেই বিশ্ব চিনে আজ বাংলাদেশ

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দোয়া মাহফিল ও আলোচনা সভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামেই আজ বিশ্ব চিনে বাংলাদেশকে।

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, ‘বিশ্বব্যাংক পদ্মাসেতু নিয়ে চোর বলেছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যার দৃঢ় নেতৃত্বেই প্রমাণ করেছি বাঙালি বীরের জাতি। জাতির পিতা আমাদের কখনো মাথানত করতে শিখাননি। তার কন্যাও অন্যায়ের কাছে মাথানত করেন না।

তিনি বলেন, শেখ হাসিনার কারণেই আজ ৩০ হাজার কোটি টাকায় নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে। যার এক চতুর্থাংশ কাজ এখন দৃশ্যমান।

শেখ হাসিনার জন্মদিন ও সব্যসাচী

লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুতে বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনাকে রাষ্ট্রনায়ক বলায় এক সময় কিছু লোক হাসিঠাট্টা করতো। আজ সেই মানুষগুলোর মুখেই শেখ হাসিনার প্রজ্ঞা ও বিচক্ষণতার প্রসংশা শোনা যাচ্ছে।

তিনি বলেন, শেখ হাসিনা তার মেধা ও দূরদর্শিতায় এখন দেশের অনন্য রাজনৈতিক নেত্রী।

এর আগে ওবায়দুল কাদের যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী সম্পাদিত ‘সময়রেখায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’ গ্রন্থের মোড়ক উন্মোচন ও সংবাদচিত্র প্রদর্শনী উদ্বোধন করেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুবনেতা শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, আতাউর রহমান, মাইনুল হোসেন খান নিখিল, ইসমাইল চৌধুরী সম্রাট, ইসমাইল হোসেন, রেজাউল করিম রেজা, মঞ্জুরুল আলম শাহীন, সুব্রত পাল, বদিউল আলম, এমরান হোসেন খান, আসাদুল হক আসাদ, ফারুক হাসান তুহিন, কাজী আনিসুর রহমান প্রমুখ।

দোয়া মিলাদ এবং আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু অ্যাভিনিউ, কাকরাইল মোড়, কমলাপুর রেলস্টেশন, সদরঘাট লঞ্চ টার্মিনাল, জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তায় মিষ্টি বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর