কিশোরগঞ্জ জেলা নিকলী উপজেলা গুরই ইউনিয়ন বিএনপির সভাপতির ইন্তেকাল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গুরই ইউনিয়ন শাখার সভাপতি মো. জহুরুল আলম (সেলিম মেম্বার) ৯ সেপ্টেম্বর শুক্রবার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। বাদ আছর গুরই ঐতিহাসিক শাহী মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাজায় বিএনপির নিকলী উপজেলা শাখার সভাপতি অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু, সিনিয়র সহ সভাপতি ডা. কফিল উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু তাপস সাহা অপু, মো. আতিকুল ইসলাম তালুকদার হেলিম, মো. আশরাফ উদ্দিন, ডা. মো. সাইফুল ইসলাম, আলহাজ মো. হারুন অল কাইয়ুম, প্রচার সম্পাদক মো. সাহের উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন স্বাধীন, সমবায় বিষয়ক সম্পাদক মো. মাছুম আলী, সহ-সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. কামরুল ইসলাম সহ বিপুলসংখ্যক নেতা-কর্মী এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

নামাজে জানাজা শেষে ঐতিহাসিক শাহী মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

বিএনপি কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম এবং নিকলী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু সাঈদ মরহুমের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। উপজেলা বিএনপির পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর