,

banglade_126922

১৮ সাব-রেজিস্ট্রার পদে রদবদল

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে বিভিন্ন জেলা ও উপজেলা অফিসের নিবন্ধন পরিদপ্তরাধীন ১৮ জন সাব-রেজিস্ট্রারকে সোমবার রদবদল করা হয়েছে।

প্রজ্ঞাপনে বদলিকৃত কর্মকর্তাদের আগামী ১৮ সেপ্টেম্বর তাদের বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে বিধি মোতাবেক বদলি/পুনঃবদলিকৃত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

বদলির আদেশপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে প্রদীপ কুমার বিশ্বাসকে মাদারীপুরের রাজৈর থেকে গোপালগঞ্জের কাশিয়ানীতে, মনীষা রায়কে রংপুরের কাউনিয়া থেকে টাঙ্গাইলের ভুয়াপুরে, মো. সেলিম হাওলাদারকে গাজীপুরের টঙ্গী থেকে ঢাকার মিরপুরে, আশেকুল হককে ঢাকার মিরপুর থেকে চট্টগ্রামের সীতাকুন্ডুতে, মো. শাহ আলমকে বগুড়ার কাহালু থেকে নোয়াখালীর সেনবাগে, মো. নুরুল হক মিয়াকে বরিশালের মুলাদী থেকে নরসিংদী সদরে, খন্দকার ফজলুর রহমানকে ঢাকার ধানমন্ডি থেকে চট্টগ্রামের ফটিকছড়িতে, হেলেনা পারভীনকে গোপালগঞ্জ সদর থেকে চাঁদপুর সদরে, গাজী মো. আব্দুল করিমকে ঢাকার আশুলিয়া থেকে রাজবাড়ী সদরে, মো. মোসারফ হোসেন চৌধুরীকে মানিকগঞ্জের সাটুরিয়া থেকে গাজীপুরের টঙ্গীতে, মো. মনিরুল ইসলামকে নরসিংদীর মনোহরদী থেকে গাজীপুরের ২য় যুগ্ম অতিরিক্ত দায়িত্ব (৩) দিন, গাজী আবু হানিফকে চট্টগ্রামের মিরেশ্বরাই থেকে ঢাকার আশুলিয়ায়, মো. জামিনুল হককে কুমিল্লার গৌরীপুর থেকে ঢাকার ধানমন্ডিতে, সৈয়দ নজরুল ইসলামকে নোয়াখালীর সেনবাগ থেকে নারায়ণগঞ্জের আড়াইহাজারে, আব্দুর রহিমকে নরসিংদী সদর থেকে গোপালগঞ্জ সদরে, বিজয় কৃষ্ণ বসুকে পটুয়াখালীর খেপুপাড়া থেকে শরীয়তপুর সদরে; এ.কে.এম ফয়েজ উল্যাহকে পটুয়াখালীর বাউফল থেকে ভোলার চরফ্যাশন এবং কাজী রুহুল আমিনকে ভোলার চরফ্যাশন থেকে পটুয়াখালীর বাউফলে বদলি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর