রশাসনে ১৬ যুগ্ম সচিব পদে রদবদল

প্রশাসনের ১৬ যুগ্মসচিব পদে রদবদল আনা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সোমবার এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা কমলেশ কুমার দাসকে জীবন বীমা করপোরেশনের জেনারেল ম্যানেজার, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সচিব মো. জহুরুল হককে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য (অর্থ), রপ্তানি উন্নয়ন ব্যুরোর সচিব মো. গোলাম রব্বানীকে জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের মো. আব্দুস সালাম সরকারকে কনস্ট্রাকশন অব মাল্টিপারপাস সাইক্লোন শেল্টার প্রজেক্টের প্রকল্প পরিচালক, ঢাকা যানবাহন সমন্বয় কর্তৃপক্ষের পরিচালক মো. শামসুল আলম চৌধুরীকে কেন্দ্রীয় কারাগার নির্মাণ (২য় পর্যায়ে) প্রকল্পের পরিচালক, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের পরিচালক মো. দেলোয়ার হোসাইনকে বাংলাদেশ টেলিযোগাযোগ ও রেগুলেটরি কমিশনের পরিচালক করা হয়েছে।

বেসাময়িক বিমান চলাচল কর্তৃপক্ষের পরিচালক গৌতম কুমার ভট্টাচার্যকে জুট ডাইভারসিফিকেশর প্রমোশন সেন্টারের নির্বাহী পরিচালক, রাজশাহী কৃষি বিপণন অধিদপ্তরের উপ-পরিচালক সুবোল বোস মণিকে পরিবেশ অধিদপ্তরের পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা মো. আব্দুল মাবুদকে (যুগ্ম সচিব) বিসিএসআইআর-এর সদস্য, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা মো, শাহ আলমকে (যুগ্মসচিব) Skill Development for Mobile Game Application প্রকল্পের পরিচালক এবং জীবন বীমা করপোরেশনের জেনারেল ম্যানেজার (যুগ্মসচিব) মশিউর রহমানকে ওএসডি করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সংযুক্তি দেয়া হয়েছে।

এছাড়া মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট ভবন নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক তুলসী রঞ্জন সাহাকে পরবর্তীতে পদায়নের জন্য এপিডি অনুবিভাগে ন্যস্ত, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে সংযুক্ত থাকা সৈয়দ আবদুল মমিনকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে, পরিবেশ অধিদপ্তরের পরিচালক ড. মোহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদারকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে, রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মজিবুর রহমানকে স্থানীয় সরকার বিভাগের পরিচালক এবং রপ্তানি উন্নয়ন ব্যুরোর সচিব (যুগ্মসচিব) মো. ইউসুফ আলীকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর