জঙ্গিদের প্রতি বিএনপির মায়াকান্না দেখে জনমনে সন্দেহ দেখা দিয়েছে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জঙ্গিদের প্রতি বিএনপি নেতাদের মায়াকান্না দেখে তাদের সাথে কোন যোগসূত্র রয়েছে কিনা সে বিষয়ে জনমনে সন্দেহ দেখা দিয়েছে।
তিনি আজ রোববার বিকেলে নগরীর মতিঝিলের জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার্স পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে।
সংগঠনের সভাপতি আমির আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জনতা ব্যাংকের চেয়ারম্যান শেখ মো. ওয়াহিদুজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সালাম ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।
কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যখন সফলতার সাথে জঙ্গী দমন করছে তখন বিএনপি নেতারা এ সফলতাকে ভিন্নখাতে নেয়ার জন্য নানা ধরনের কথা বলছে। তাদের কথায় মনে হয়, তাদের সাথে জঙ্গীদের আঁতাত থাকতে পারে।
তিনি বলেন, জঙ্গী দমনের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বের প্রশংসা করছে সমগ্র বিশ্ব। আমেরিকা-ইউরোপ যা পারেনি বাংলাদেশ তা পেরেছে।
এ সময় নাসিম রাজধানীর হোলি আর্টিজান বেকারী, কল্যাণপুর, কিশোরগঞ্জের শোলাকিয়া ও নারায়ণগঞ্জে জঙ্গীদের বিরুদ্ধে সফল ভূমিকা রাখায় দেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর