সাড়া ফেলেছে শুভ ও কিশোরগঞ্জের তরুণীর গানের ভিডিও

মুক্তি পেয়েছে আরিফিন শুভ ও জলি জুটির প্রথম ছবি ‘নিয়তি’। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবির প্রচারণার অংশ হিসেবে শুভর সঙ্গে নতুন একজন গায়িকাকে জনপ্রিয় গানটি গাওয়ার সুযোগ দিয়েছিলো প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

অনলাইনে প্রতিযোগিতার মাধ্যমে কিশোরগঞ্জের তরুণী নুরেন দুর্দানা সিমুনকে নির্বাচন করা হয়। পরে তাকে নিয়ে ‘অনেক সাধনার পরে আমি’ শিরোনামের গানটিতে কণ্ঠ দেন আরিফিন শুভ। সেই গানের ভিডিওটি সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয়েছে। মাত্র একদিনে ভিডিওটি দেখা হয়েছে ১ লাখ ২২ হাজার বারেরও বেশি।

ছবিটিতে ঠাঁই পাওয়া এই গানটির সংগীতায়োজন করেছিলেন কলকাতার স্যাভি। এতে কণ্ঠ দিয়েছিলেন ন্যানসি ও ইমরান। তারও আগে রিয়াজ-শাবনূর জুটির সুপারহিট ছবি ‘ভালোবাসি তোমাকে’তে এই গানটি প্রথম ব্যবহৃত হয়। সেখানে গানটিতে কণ্ঠ দিয়েছিলেন প্রয়াত খালিদ হাসান মিলু ও কনকচাঁপা। চমৎকার আবেগময় কথামালায় গানটি লিখেছেন ও সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল।

প্রসঙ্গত, গেল ১২ আগস্ট মুক্তি পেয়েছে ‘নিয়তি’। এর আগে গেল জুন মাসে ছবিটি মুক্তি পায় কলকাতায়। সেখানকার প্রতিষ্ঠান এসকে মুভিজ যৌথ প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর