বিএনপির সদ্য ঘোষিত ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মোসাদ্দেক আলী (ফালু) পদত্যাগ করেছেন

বিএনপির সদ্য ঘোষিত নির্বাহী কমিটিতে ভাইস চেয়ারম্যান পদ পাওয়া মোহাম্মদ মোসাদ্দেক আলী (ফালু) তার পদ থেকে পদত্যাগ করেছেন। তিনি এর আগের কমিটিতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ছিলেন।

শনিবার বিকেল ৪টার দিকে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে তার পক্ষে পদত্যাগপত্র পৌঁছে দেওয়া হয়। নয়াপল্টনের কার্যালয়ে এক কর্মকর্তা নাম না-প্রকাশ করার শর্তে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ফালুর মালিকানাধীন এনটিভি অনলাইনের এক সাংবাদিক পদত্যাগপত্রটি জমা দিয়েছেন। তবে কে গ্রহণ করেছেন, তা জানাতে পারেননি তিনি।

জানতে চাইলে বিএনপির সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু কিছু জানেন না বলে জানান।

পদত্যাগপত্রে বিএনপির ভাইস চেয়ারম্যান পদে মনোনীত করায় খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফালু লেখেন, ‘সম্পূর্ণ ব্যক্তিগত ও শারীরিক কারণে আমার পক্ষে ওইপদে থাকা সম্ভব হচ্ছে না। তাই নতুন কমিটির ভাইস চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।’

পদত্যাগপত্রটি গ্রহণ করে ভাইস চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি দেওয়ার জন্য বিএনপি চেয়ারপারসনের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন মোহাম্মদ মোসাদ্দেক আলী।

এদিকে ফালুর মালিকানাধীন এনটিভি অনলাইনেও ‘বিএনপির সদ্য ঘোষিত ভাইস চেয়ারম্যানের পদ থেকে আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর পদত্যাগ’ স্ক্রল দেখা যাচ্ছে। এনটিভি অনলাইনের একটি প্রতিবেদনে জানানো হয়েছে, তিনি বর্তমানে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর