অবসর ভেঙে আর্জেন্টিনা দলে ফিরছেন মেসি

ভেঙে জাতীয় দলে ফিরছেন লিওনেল মেসি। আর বিশ্ব্কাপ বাছাইপর্বের খেলায় আগামী ১লা সেপ্টেম্বর উরুগুয়ের বিপক্ষে ম্যাচেই দেখা যাবে মেসিকে। এমন খবর দিয়েছে আর্জেন্টাইন শীর্ষ দৈনিক ওলে।

দায়িত্ব নিয়ে নিজের অন্য কাজও দেখাচ্ছেন আর্জেন্টিনা ফুটবল দলের নতুন কোচ এদগার্দো বাউজা। এবং মেসির সঙ্গে কথা বলতে নিজেই স্পেনে উড়ে যাচ্ছেন আর্জেন্টিনা কোচ। গত জুনে কোপা আমেরিকা সেন্টেনারিও আসরের ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হার দেখে আর্জেন্টিনা। টাইব্রেকারে শট মিস করেন আর্জেন্টিনা অধিনায়ক মেসি। এবং ম্যাচ শেষে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেন রেকর্ড পাঁচবারের ফিফা বর্ষসেরা এ ফুটবলার।

তবে তার সিদ্ধান্ত বদলের জন্য মেসিকে অনুরোধ জানান আর্জেন্টিনার প্রেসিডেন্ট, গ্রেট ফুটবলার দিয়েগো ম্যারাডোনাসহ শীর্ষ ব্যক্তিত্বরা। মেসিকে রাজি করতে গত সপ্তাহে স্পেনে যান আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি আরমান্দো পেরেজ। কিন্তু নিরব রয়েছেন মেসি। চার দিন আগে আর্জেন্টিনা দলের দায়িত্ব নেন কোচ বাউজা। আর তার প্রথম অ্যাসাইনমেন্টটা মেসিকে নিয়েই। বাউজা বলেন, আমি ওকে (মেসি) সিদ্ধান্ত পরিবর্তনের জন্য বলব না, শুধু ফুটবল নিয়ে কথা বলব। নিজের কাজ নিয়ে কথা বলব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর