মাকে যিনি গালি দিয়েছেন তাকে কীভাবে মাফ করব : শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে বললেন এমপি শামীম ওসমান।

সিটি মেয়রকে উদ্দেশ করে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের প্রভাবশালী এমপি শামীম ওসমান বলেছেন, এই আইভী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার সমালোচনা করেছেন, জ্ঞান দিয়েছেন, গালি দিয়েছেন। এটা তো আমি আর আওয়ামী লীগের নেতাকর্মীরা মাফ করতে পারি না।

সাংবাদিকদের উদ্দেশ করে তিনি বলেন, নিউজটাকে টুইস্ট করবেন না। যেটা বলেছি সেটাই লেখেন। আমার ছোট বোন আইভীকে একটা সুযোগ দিতে চাই।

৩১ জুলাই রোববার নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে জেলা যুবলীগের বিশেষ বর্ধিতসভায় তিনি এসব কথা বলেন। বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত অনুষ্ঠিত ওই সভা।

শামীম ওসমান বলেন, শেখ হাসিনা আমাদের মাতৃতুল্য। আমাদের মাকে যিনি গালি দিয়েছেন তাকে কীভাবে মাফ করবো তা আমার বোধগম্য নয়। আপনি এমন কিছু করেন, এমন কিছু বলেন যাতে আমরা আপনাকে মাফ করতে পারি।

তিনি বলেন, জনসমাবেশ, প্রেস কনফারেন্স করে প্রকাশ্য মাফ চান। ভুল তো

হতেই পারে। শেখ হাসিনাকে উল্টাপাল্টা কথা বলেছিলেন তার জন্য মাফ চেয়ে নিন।

শামীম ওসমান বলেন, মাফ চান, ভয় পাবেন না- দুর্নীতির মামলা চলছে। তারপরেও আমরা চুপ থাকবো। আপনার দুর্নীতির সব ফাইল এখনো আমার কাছে আছে। আমরা চাই না সংবাদ সম্মেলন করে এসব ফাঁস করি। ৯৯ পার্সেন্ট সাংবাদিক অনেস্ট, দুই একজন খারাপ।

২০ বছর পর নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়েছে দাবি করে তিনি বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের সামনে বিএনপি একেবারেই জনসমর্থনহীন। আপনাদের প্রতি জনগণের কোনো আস্থা নেই। যদি মনে করেন আস্থা আছে তাহলে মাঠে নামেন।

জনগণ বিএনপির রাজনীতিকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে বলেও মন্তব্য করেন তিনি।

আগামী নাসিক মেয়র নির্বাচনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে মনোনীত করার বিষয়ে শামীম ওসমান বলেন, আমি জানি আনোয়ার হোসেন ত্যাগী নেতা। এখন যদি তৃণমূলের কথায় আওয়ামী লীগ সভানেত্রী আনোয়ার হোসেনকে সমর্থন দেয়, নৌকা প্রতীক দেয়, তাহলে বিএনপি-জামায়াতের প্রার্থী দেয়ার ক্ষমতাই থাকবে না। আওয়ামী লীগের কর্মীরা এক হয়ে তাকে জয়লাভ করিয়ে নিয়ে আসবে।

জঙ্গি তৎপরতার বিরুদ্ধে জনসচেতনতাসহ সামাজিক আন্দোলনের মাধ্যমে জঙ্গি শিকড় উৎখাতের লক্ষ্যে আওয়ামী যুবলীগ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ইকবাল পারভেজ, সহ-সম্পাদক মো. মিল্লাত হোসেন, সদস্য মো. জহিরুল ইসলাম, মো. মোস্তফা কামাল শান্ত, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি জাকিরুল আলম হেলাল, যুগ্ম সম্পাদক শাহ নিজামউদ্দিন, শহর আওয়ামী যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাসান নিপু, ফতুল্লা থানা আওয়ামী যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, সিদ্দিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি, সহ সভাপতি মিনহাজুল ইসলাম রিয়াদ, সংগঠনিক সম্পাদক আতাউ রহমান নান্নু, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর