সন্ত্রাস মোকাবেলায় ঐক্যবদ্ধ রাজনীতির কোন বিকল্প নেই

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, সন্ত্রাস মোকাবেলায় ঐক্যবদ্ধ রাজনীতির কোন বিকল্প নেই। সন্ত্রাসী হামলা কোনো রাজনৈতিক সমস্যা নয়।
আজ পার্টির কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির নেতা-কর্মীদের এক সভায় তিনি এসব কথা বলেন।
রাজধানীর গুলশানে সন্ত্রাসী হামলার প্রতিবাদে জাতীয় পার্টির ঢাকা মহানগর আয়োজিত আগামী ১৬ জুলাই শনিবার শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয় ।
জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে এই প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জহিরুল ইসলাম জহির প্রমুখ।
সভায় রুহুল আমিন হাওলাদার আরো বলেন, একটি কুচক্রীমহল আমাদের দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে বহিঃবিশ্বে আমাদের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে চাচ্ছে। বর্তমান সরকার ও দেশের জনগণ তা হতে দিবে না। সরকার এই সকল সন্ত্রাসীদের নির্মূল করার জন্য যথেষ্ট ভূমিকা পালন করছে। এই দেশ আমাদের সকলের। কোনো দেশ প্রেমিক রাজনৈতিক দল এই ন্যাক্কারজনক সস্ত্রাসী হামলা সমর্থন করতে পারে না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর