গুলশানের হামলা ভূখণ্ডে কালিমা লেপনের অপচেষ্টা

রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় কতিপয় দুষ্কৃতিকারী নৃশংস ও বীভৎস ঘটনা চির সাম্প্রদায়িক সম্প্রীতি ও উদার গণতন্ত্র চর্চায় অনন্য দৃষ্টান্তের এ ভূখণ্ডের ললাটে কালিমা লেপনের অপচেষ্টা বলে মন্তব্য করেছে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

রোববার বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন জানায়, পুলিশ সংবাদ প্রাপ্তির সঙ্গে সঙ্গে জিম্মিদের উদ্ধার ও দুষ্কৃতিকারীদের নির্মূলে অগ্রনী ভূমিকা নেয়। এ সময় বাংলাদেশ পুলিশের অকুতোভয় দুই মেধাবী কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ রবিউল করিম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাহউদ্দিন খান দুর্বৃত্তদের হামলায় শাহাদাৎ বরণ করেন (ইন্নানিল্লাহি…………….রাজিউন)।

ইতোমধ্যে বাংলাদেশ সরকারের প্রধনামন্ত্রী শেখ হাসিনা বারংবার জঙ্গি ও নাশকতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য এ নীতি ও আদর্শ বাস্তবায়নে সর্বোচ্চ ত্যাগ করতে প্রস্তুত। বাংলাদেশে বসবাসের প্রতিটি মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ বদ্ধপরিকর।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার সভাপতি মো. আছাদুজ্জামান এবং সাধারণ সম্পাদক গাজীপুর জেলা পুলিষ সুপার মো. হারুন অর রশিদ দুই পুলিশ সদস্যসহ নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর