সেক্স কমেডিতে কাজ করতে অসুবিধে নেই

বলিউডে এখন একের পর এক মুক্তি পাচ্ছে সেক্স কমেডিয়ান সিনেমা। এসব সিনেমায় একচ্ছত্র আধিপত্য বলতে গেলে সাবেক পর্ন স্টার সানি লিওনের। পরিচালকরা দিনে দিনে সেক্স কমেডিয়ান সিনেমার দিকে ঝুঁকছেন। ‘মাস্তিজাদে’ ‘ক্যায়া কুল হে হাম থ্রি’ ‘গ্রেট গ্রান্ডি মাস্তি’ সিনেমা তারই উদাহরণ। এসব সিনেমা বলিউডের বাজার দখলে নিয়ে নিচ্ছে। তাই ভালো সিনেমার নায়িকারাও এখন এসব সিনেমার প্রতি আকৃষ্ট হচ্ছেন। এসব সিনেমায় কাজ করতে অসুবিধে নেই বলে জানিয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

ইতিমধ্যে বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়ে আলোচনায় এসেছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ক্যারিয়ার নিয়ে খুব আত্মবিশ্বাসী তিনি। তবে ‘কিক’ ছবিতে সফলতার পর আত্মবিশ্বাস আরও বেড়ে গেছে নায়িকার। কেননা, তার ক্যারিয়ারের সব থেকে সফলতম ছবি এটি। বেশ ফুরফুরে মেজাজে কাজ করছেন এই অভিনেত্রী। সম্প্রতি জানালেন সেক্স কমেডিতে কাজ করতে অসুবিধে নেই তার।

এ প্রসঙ্গে নায়িকা বলেন, ‘সেক্স কমেডি করতে আমার কোনো আপত্তি নেই। তবে ছবিটা কীভাবে বানানো হচ্ছে এবং কে বানাচ্ছে, সেটা খুব জরুরি আমার কাছে। এখন বলিউডের ছবি সারা দুনিয়ায় যথেষ্ট পরিচিতি পাচ্ছে। সুতরাং অভিনেতা-অভিনেত্রীদেরও সেই অনুযায়ী কাজ করা উচিত। তাই আমিও সব ধরনের চরিত্রে কাজ করতে চাই।’

ইতিমধ্যে হলিউডেও কাজ করে ফেলেছেন এই শ্রীলঙ্কান সুন্দরী। কিছুদিন হলো শেস করেছেন নতুন ছবি ‘ঢিশুম’র কাজ। আগামী ২৯ জুলাই মুক্তি পাবে ছবিটি। এতে তার সহশিল্পী জেন আব্রাহাম ও বরুণ ধাওয়ান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর