সাধারণ মানুষের দ্বার গোড়ায় জন সেবা পৌছতে হবে জেলা প্রশাসক মো.আজীমউদ্দিন বিশ্বাস

হাওর বার্তাঃ কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো.আজীমউদ্দিন বিশ্বাস বলেছেন জেলার সাধারণ মানুষের দ্বার গোড়ায় জন সেবা পৌছতে হবে। তাহলে প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী দ্বারা এর সুফল সাধারণ মানুষ ভোগ করবে।প্রশাসনকে জন বান্ধব হতে হবে।তাহলেই সাধারণ মানুষ আর প্রশাসনের দূরত্ব কমে যাবে। তিনি প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীকে হাতে হাত মিলিয়ে কাজ করার আহবান জানান। আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন।
গতকাল আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে কিশোরগঞ্জ শিল্পকলা একাডেমীতে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সদ্য পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোস্তাইন হোসাইন, সিভিল সার্জন ডা.আব্দুল গণি, অধ্যক্ষ রফিকুল ইসলাম, সনাক সভাপতি সাইফুল হক মোল্লা দুলু, কিশোরগঞ্জ শিক্ষা তহবিলের সাধারণ সম্পাদক মনোয়ার হোসাইন রনী প্রমুখ।
আলোচনা সভার আগে বৃষ্টি উপেক্ষা করে একটি বর্নাঢ্য র্যা লী শহর প্রদ্যক্ষিণ করে। পরে জেলা শিল্পকলা একাডেমীতে বেলুন উড়িয়ে পাবলিক সার্ভিস দিবসের সূচনা করা হয়। অনুষ্ঠানে প্রশাসনের উদ্ধতন কর্মকর্তা কর্মচারী সহ প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর