সৌদি আরবে আত্মঘাতী বোমা হামলায় রাষ্ট্রপতির নিন্দা

রাষ্ট্রপতি আবদুল হামিদ আজ সৌদি আরবের দাম্মামের একটি মসজিদের বাইরে গত শুক্রবার আত্মঘাতী বোমা হামলায় তিনজন নিহত এবং আরও কয়েক ব্যক্তি আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন।
আজ দুই পবিত্র মসজিদের খাদেম এবং সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদ-এর কাছে পাঠানো এক শোক বার্তায় রাষ্ট্রপতি আবদুল হামিদ সন্ত্রাস মোকাবেলায় সৌদি আরবের ভ্রাতৃপ্রতীম জনগণ ও সরকারের সঙ্গে বাংলাদেশের সংহতির বিষয়টি পুনর্ব্যক্ত করেন এবং সন্ত্রাসের বিরুদ্ধে বাংলাদেশের ‘জিরো টলারেন্স’ নীতির পুনরুল্লেখ করেন।
রাষ্ট্রপতি বলেন, “দাম্মামে এক মসজিদের বাইরে এক আত্মঘাতি বোমা হামলাকারি বোমা বিস্ফোরনে নিজেকে উড়িয়ে দেয়ার সময় তিন ব্যক্তির মর্মান্তিক মৃত্যু এবং আরও কয়েকজনের আহত হওয়ার ঘটনাটি জেনে আমি খুবই বেদনাহত। আমি এই কাপুরুষোচিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাই।”
তিনি বলেন, বাংলাদেশ সন্ত্রাস মোকাবেলার লক্ষ্যে সৌদি আরব এবং বিশ্ব সম্প্রদায়ের সাথে একযোগে কাজ করতে অঙ্গীকারবদ্ধ।
আবদুল হামিদ বলেন, “আমরা সর্বশক্তিমান আল্লাহ’র কাজে প্রার্থনা করি যাতে তিনি আমাদের সৌদি ভাইদের এ ধরনের ঘৃন্য অপরাধের বিরুদ্ধে যুদ্ধে তাদেরকে বিজয়ী হওয়ার জন্য শক্তি দান করেন।”
রাষ্ট্রপতি সৌদি আরবের বাদশাহ’র সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুখী জীবন এবং দেশটির ভ্রাতৃপ্রতীম জনগণের উত্তরোত্তর শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর