১৪ ওভারে টাইগারদের শতক

ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে ভারতের দেয়া ১৪৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৪ ওভারেই শতক পূর্ণ করলো টাইগাররা। ওপেনার তামিম ইকবালের ৩৫ আর সাব্বির রহমানের ঝড়ো ২৬ রানের উপর ভর করে এই সংগ্রহ করে বাংলাদেশ। এছাড়া সাকিব করেন ২২ রান

তবে দুজন ব্যাটসম্যানই স্টাম্পিংয়ের শিকার হন। ইনিংসের ৮ম ওভারে জাদেজার বলে স্টাম্পিং হওয়ার আগে পাঁচটি বাউন্ডারিতে ৩২ বলে ৩৫ রান করেন তামিম। তামিম ইকবালের পর স্টাম্পিংয়ের শিকার হলেন সাব্বির রহমান।সুরেশ রায়নার বলে আউট হওয়ার আগে ১৫ বলে ২৬ রান করেন তিনি।

এর আগে ব্যাট করতে নেমে পাওয়ার প্লে’র ছয় ওভারে ৪৫ রান করেছে বাংলাদেশ। তামিমের ৩২ রানের উপর ভর করে এই সংগ্রহ করে বাংলাদেশ। তবে ব্যাট করতে নেমে ইনিংসের শুরুতেই হোচট খায় বাংলাদেশ। ব্যক্তিগত এক রানেই প্যাভিলিয়নে ফিরে গেলেন ওপেনার মোহাম্মদ মিঠুন। অশ্বিনের বলে লংঅনে ছক্কা মারতে গিয়ে হার্ডিক পান্ডিয়ার হাতে ধরা পড়েন তিনি।

ইনিংসের ১৩ম ওভারে সাকিবকে হারাল বাংলাদেশ। হার্ডিক পান্ডের বলে রায়নার হাতে তালুবন্দি হওযার আগে ১৫ বলে ২২ রান করেন বিশ্বসেরা অলরাউন্ডার। এর আগের ওভারেই বোল্ড আউট হন মাশরাফি। ব্যাটিং লাইনআপে চমক দেখিয়েছিলেন টাইগার দলপতি মাশরাফি। নিজেই নেমে গিয়েছিলেন ৪ নম্বরে। একটি ছক্কা মেরে চমকের আভাসও দিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত পারলেন না। জাদেজার বলে বোল্ড হয়ে বিদায় নিতে হলো তাকে। আউট হওয়ার আগে ৫ বলে ৬ রান করেন তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর