কাউন্সিলের দিন যানজট হলে বিএনপি দায়ী নয়

কাউন্সিলের দিন যানজট হলে বিএনপি দায়ী নয় বলে মন্তব্য করেছেন দলের অর্থনৈতিকবিষয়ক সম্পাদক আব্দুস সালাম।

তিনি বলেন, ১৯ মার্চ কাউন্সিলে সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি না দেয়ায় কোনো যানজট হলে এজন্য সরকার দায়ী থাকবে।

বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে সালাম এসব কথা বলেন।

তিনি বলেন, ষড়যন্ত্রের কারণে বিএনপি আজ ক্ষমতায় নেই। কাউন্সিলের প্রথম থেকেই প্রতিবন্ধকতা চলছে। এখনও তা অব্যাহত রয়েছ। কাউন্সিলের জন্য যতটুকু জায়গা দরকার, তা আমরা এখনও পাইনি।

আব্দুস সালাম বলেন, কাউন্সিলে প্রথম থেকেই প্রতিবন্ধকতা চলছে। এখনও তা অব্যাহত রয়েছে। কাউন্সিলের জন্য যতটুকু জায়গা দরকার তা পাইনি। বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা ঢাকায় আসতে চান। কাউন্সিলে অংশগ্রহণ করতে চান। আমরা কাউন্সিলের ডেলিগেটদের বসার জন্য সোহরাওয়ার্দী উদ্যানের একটি অংশ চেয়েছিলাম কিন্তু পাইনি।

তিনি বলেন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বিদেশি মেহমান, কাউন্সিলর ও সাংবাদিক ছাড়া কারও জায়গা থাকবে না। ডেলিগেটরা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের বাইরে অবস্থান করবেন। তাদের ৯টি স্থান থেকে খাবার সরবরাহ করা হবে। খাবার সরবরাহের জন্য পুরাতন ১৯টি জেলাকে ভিত্তি করে নেতাদের ভাগ করে দেয়া হয়েছে।

এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক এবি এম মোশাররফ হোসেনসহ আপ্যায়ন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর