২০ দলীয় জোটের সকল অরাজকতা থেকে বেরিয়ে এগিয়ে যাচ্ছে দেশ

বিএনপি জামায়াত জোট তথা ২০ দলীয় জোটের কঠোর সমালোচনা করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, ৫ জানুয়ারির নির্বাচনের পর ২০ দলীয় জোটের নেতা কর্মীদের দ্বারা অগ্নি সন্ত্রাস, হত্যা, বাসে অগ্নি সংযোগ, শ্রমিক হত্যা, মানুষের সম্পদ লুট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারি স্থাপনা বিনষ্ট করার পর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এখন ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। যেভাবে ৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আমরা সকল জনগণ ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছিলাম, এমনিভাবে বর্তমানে জনগণকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে।

মন্ত্রী বলেন, ‘দেশকে আরো এগিয়ে নিতে সকলের সম্মিলিত প্রচেষ্টায় মানুষের মনে শান্তি, বিশ্বাস, সমাজে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে, তা নাহলে সকল উন্নয়ন থমকে যাবে। আর ইভটিজিং, মাদক, হানাহানিসহ সকল সামাজিক ব্যাধি মাথাচাড়া দিয়ে উঠবে, ক্ষতিগ্রস্থ হবে মানুষ। জনগণকে সঙ্গে নিয়ে এই চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে বলে জানান এই মন্ত্রী। \

আজ রবিবার দুপুর ১টায় লক্ষ্মীপুর সার্কিট হাউজে জেলা প্রশাসন আয়োজিত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, সংসদ সদস্য একে এম শাহজাহান কামাল, আব্দুল্লাহ আল মামুন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার শরীফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ। পরে বিকাল ৩টায় জেলা স্টেডিয়াম মাঠে লক্ষ্মীপুর জেলা কমিউনিটি পুলিশিং সেল ও জেলা ইমাম সমিতি কর্তৃক আয়োজিত ওয়াজ ও দোয়ার মাহফিলে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

বিডি-প্রতিদিন

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর