দুর্নীতির অভিযোগ থেকে বাঁচার ফন্দি করছে আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী দুর্নীতির অভিযোগ থেকে বাঁচার ফন্দি করছেন বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেন, দুর্নীতি থেকে বাঁচার জন্য আইভী বিভিন্ন প্রকল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিয়ে উদ্বোধন করিয়েছেন।

শুক্রবার বিকেলে নগরীর দুই নং রেলগেইট এলাকায় জেলা আওয়ামী লীগের প্রয়াত যুগ্ম আহ্বায়ক মফিজুল ইসলামের স্মরণে আয়োজিত স্মরণ সভায় তিনি এই অভিযোগ করেন।

শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রীর নাম ব্যবহার করতে চান? শুধু দুর্নীতি থেকে বাঁচতে প্রধানমন্ত্রীকে দিয়ে বিভিন্ন প্রকল্প উদ্বোধন করিয়েছেন। মানুষকে বোকা বানাচ্ছেন। ভূমি মন্ত্রণালয়ের জায়গায় সোনাকান্দা ইকোপার্ক বানাতে গিয়ে যখন বাধা আসে তখন বলেন শেখ রাসেল ইর্কো পার্ক, জিমখানায় আলী আহম্মদ চুনকা পার্ক বানাতে গিয়ে যখন বাধা আসে, তখন বলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা পার্ক। বঙ্গবন্ধু পরিবারের নাম ব্যবহার করতে হলে বঙ্গবন্ধু ট্রাস্ট্রের অনুমতি নিতে হয় ।

তিনি আরও বলেন, বিগত ৫ জানুয়ারি নির্বাচনের আগে যারা গোলটেবিল বৈঠকে বলেছেন, শেখ হাসিনা সন্ত্রাসের রাজনীতি কায়েম করতে চেয়েছেন। বাংলাদেশের গণতন্ত্র ধ্বংস হয়ে গেছে। এখন পিঠ বাঁচাতে সহযোদ্ধা হতে চান।

আইভীকে উদ্দেশ করে শামীম ওসমান বলেন, ‘খালেদা জিয়াকে উপাধি দেন যে তিনি গণতন্ত্র চান। আর শেখ হাসিনা গণতন্ত্র রাখতে চেষ্টা করেন। বিগত সিটি করপোরেশন নির্বাচন কিভাবে হয়েছে, কোন স্বার্থে, কার কথায় কী হয়েছে, রাতের বেলায় কী সিদ্ধান্ত হয়েছে, কার বাক্সে কত পার্সেন্ট ভোট পড়েছে, আমি সব কিছু জানি। কিন্তু দলের স্বার্থে কিছু বলি নাই।’

বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ১৬ মার্চ নগর ভবনের সামনে বিশাল জনসভা করার ঘোষণা দিয়ে শামীম ওসমান বলেন, সেদিন ঘোষণা করা হবে আগামী দিনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নেতৃত্ব কে দেবেন? সেদিই সিদ্ধান্ত, সেদিনই ঘোষণা, সেদিনই রায় হবে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, নগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিছুর রহমান দীপু, ফতুল্লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর