,

1456483432

মুক্তিযুদ্ধবিরোধী চেতনা নস্যাৎ করাই আওয়ামী লীগের লক্ষ্য: খালিদ মাহমুদ

বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক কর্মসূচি ও মুক্তিযুদ্ধবিরোধী চেতনা নস্যাৎ করাই আওয়ামী লীগের লক্ষ্য বলে জানিয়েছেন দলের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, আওয়ামী লীগ কোন দল ভাঙার রাজনীতি করে না। তবে মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায়, দেশবিরোধী ধ্যান-ধারণা দূর করে জনগণের জান-মাল রক্ষায় কাজ করে যাচ্ছে।
শুক্রবার জেলার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, জামায়াত-বিএনপি ধর্মের নামে সন্ত্রাস ও জঙ্গিবাদ কায়েম করে এখন তারা ভয়ে গর্তে আশ্রয় নিয়েছে। তারা ধর্মের নামে সহজ-সরল মানুষদের ধোঁকা দিয়ে আপন স্বার্থসিদ্ধি করতে চাইছে।
যেকোন ষড়যন্ত্রের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, এই সরকারের দুর্নীতির কথা বলে বিশ্ব ব্যাংক পদ্মা সেতুর অর্থায়ন বন্ধ করে দিলেও তারা দুর্নীতি প্রমাণ করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ১৬ কোটি মানুষের টাকায় যখন পদ্মা সেতু নির্মাণ হচ্ছে, তখন বিশ্ব ব্যাংক বলছে পদ্মাসেতু থেকে অর্থ ফিরিয়ে নেয়া তারা ঠিক করেনি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সব ষড়যন্ত্রকে মোকাবিলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রতিটি নেতাকর্মীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো জনগণের সেবা করার আহ্বান জানান খালিদ মাহমুদ চৌধুরী।
গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি কাজী সাখায়াত হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা গিনি এমপি, অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সংরক্ষিত মহিলা আসনের এমপি উম্মে কুলসুম স্মৃতি, ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক মাহমুদ হাসান রিপন। এর আগে সম্মেলন উদ্বোধন করেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সৈয়দ শামস-উল-আলম হীরু। সম্মেলন পরিচালনা করেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউর রহমান বাবলু।

মানবকণ্ঠ

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর