খুব দ্রুত জাতীয় ঐক্য দরকার : ড. কামাল

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, দেশে খুব দ্রুত জাতীয় ঐক্য দরকার। জাতীয় ঐক্যের বিপরীত চিন্তা বা বক্তব্য খুবই মারাত্মক। আজ সকালে গণফোরামের স্থায়ী পরিষদের সভায় দেয়া বক্তৃতায় ড. কামাল হোসেন এসব কথা বলেন।

ড. কামাল তার গভীর উদ্বেগের কথা জানিয়ে বলেন, কতজন যে মানুষের ক্ষতি করার জন্য বসে আছে চিন্তাও করা যায় না। দেশ বা দল নয় , ব্যক্তি স্বার্থে ক্ষতি করার জন্য তারা বসে আছে। তিনি বলেন, ঐক্যর বিকল্প নেই। যারা এর বিপরীতে অবস্থান নেবে তারা হবে প্রতিপক্ষ।

আরামবাগস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় কামাল হোসেন আরো বলেন, দেশে এখনও স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়িত হয়নি। এজন্য শহীদের কাছে জবাবদিহি করতে হবে।

ড. কামাল হোসেন বলেন, জীবন দিয়ে স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়ন করবো। তিনি বলেন, কে-উ বলতে পারবে না-দেশে স্বাধীনতার স্বপ্ন পুরোপুরি বাস্তবায়িত হয়েছে। তবে এখন এই লক্ষ্য বাস্তবায়নে প্রয়োজনে জীবন দেবো। কোনো রকম ছাড় দেয়া হবে না। ৪৫ বছরে কেনো স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়িত হয়নি? তাদের স্মৃতিস্তম্ভে মালা দিতে গেলে কি জবাব দেই আমরা। আমরা কি বলি না যে তোমাদের স্বপ্ন আমরা বাস্তবায়িত করবো।

সভায় অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, আ ও ম শফিকউল্লাহ মোস্তাক আহমদ, সাইদুর রহমান, ফরিদা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর