নবাবগঞ্জে যুবলীগ নেতা মামুনকে বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার নবাবগঞ্জে ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক দেলোয়ার মো. মামুনকে (৪৮) শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে দলীয় প্যাডে ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উপজেলার টিকরপুর গ্রামের নিজ বাড়ি থেকে বৃহস্পতিবার দুপুরে ইয়াবাসহ মামুনকে গ্রেপ্তার করে
ঢাকা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নবাবগঞ্জ সার্কেলের একটি দল। মামুন ওই গ্রামের আবুল কালাম আজাদ দারুর ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্দেশে ঢাকা জেলা যুবলীগের অর্ন্তভূক্ত নবাবগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ডিএম মামুনকে শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কাজের সঙ্গে জড়িত থাকার অভিযোগে যুগ্ম সম্পাদক পদ থেকে বহিস্কার করা হলো।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর আলম বলেন, যুবলীগে কোন অপরাধীর স্থান নেই। সংগঠনের ভিতরে থেকে কেউ যদি কোন অনৈতিক কাজ করে সাথে সাথে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপপরিদর্শক রফিকুল জানান, মামুন দীর্ঘদিন ধরে আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রির ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। এসময় তার দেহ তল্লাশী করে ৬৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এরপর মাদক আইনে মামলা দিয়ে তাকে নবাবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ কর্মকর্তা জানান।

মামলার বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, মামুনকে মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। আগামীকাল সকালে তাকে আদালতে পাঠানোর কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর