এবারের জন্মদিনে প্রকৃতিকে প্রাধান্য দিয়ে পরীর ড্রেসকোড

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের দর্শকনন্দিত নায়িকা পরীমনি। চলচ্চিত্র ক্যারিয়ারে নানা সময় চলচ্চিত্রের বাইরে নানা কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হয়েছেন তিনি। কুড়িয়েছেন সাধারণ মানুষের ভালোবাসা।

আগামী ২৪শে অক্টোবর এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এই দিনটি ঘিরে প্রতিবারই বিশেষ আয়োজন করে থাকেন নায়িকা। তবে এবারের প্রেক্ষাপট ভিন্ন করোনার কারণে। তাই প্রথমে এবারের জন্মদিন উদযাপনের কোন ইচ্ছাই ছিলো না তার। কিন্তু মানসিক প্রশান্তির কারণে একটি আয়োজন করবেন তিনি।

এ ব্যাপারে পরীমনি বলেন, করোনার কারণে গত প্রায় ৭-৮ মাস অনেকটাই ঘরবন্দী ছিলাম। এরপরও এই সময়ে চলচ্চিত্রের টুকটাক কিছু কাজ করেছি। কিন্তু প্রাণ খুলে যে একটু হাসা- তা আর এই ৭-৮ মাসে হয়ে ওঠেনি। মহামারীর এই সময়টায় চেষ্টা করেছি যতটুকু পারা যায় নিজেকে নিরাপদে রাখতে। এবারের জন্মদিনটা উদযাপনের কোনো ইচ্ছাই ছিলো না। সবমিলিয়ে দেখলাম স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা যেতেই যারে।

পরীমনি আরো বলেন, প্রতিবছরই আমার জন্মদিনে একটি ড্রেস কোড বা থিম রাখি। এবারো সেই ধরনের একটা ভাবনা রয়েছে। জন্মদিনে প্রকৃতিকে ভালোবেসে সবুজ রঙকে প্রধান্য দিয়ে আমার জন্মদিনের ড্রেস কোড থিম সাজিয়েছি।

জানা গেছে, রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এই আলোচিত অভিনেত্রীর জন্মদিনের আয়োজন রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর