এখনই হচ্ছে না ঢাকা উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

হাওর বার্তা ডেস্কঃ এখনই হচ্ছে না ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন। দলীয় দপ্তরে জমা কমিটির নানা যাচাই বাছাই শেষে দলীয় প্রধানের অনুমতির পরই দেয়া হবে অনুমোদন।

তবে ওয়ার্ড কাউন্সিলররা থাকবেন না নগর কমিটিতে। অনুপ্রবেশকারী ও হাইব্রীডদেরও থাকছে না দলে কোন সুযোগ এমনটাই জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত নেতারা।

গেল বছরের ৩০ নভেম্বর অনুষ্ঠিত হয় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনে দুই ইউনিটেই সভাপতি সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। তবে প্রায় বছর হতে যাওয়া দুই ইউনিটে মেলেনি পূর্ণাঙ্গ কমিটি।

দলীয় দপ্তরে জমা কমিটির বিষয়ে নানা অভিযোগের কথা স্বীকার করলেন দায়িত্বপ্রাপ্ত নেতারা। প্রত্যেক নাম যাচাই বাছাই করেই পূর্ণাঙ্গ কমিটি তুলে দেয়া হবে দলীয় প্রধানের হাতে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব:) ফারুক খান বলেন, কমিটি নিয়ে দলীয় প্রধানের কাছে অনেক অভিযোগ গেছে। সেগুলো যাচাই-বাছাই শেষে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হবে।

দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলছেন, নির্বাচনের ব্যস্ততার কারণে কমিটি নিয়ে বসার সুযোগ হয়নি। তবে খুব শিগগিরিই এবিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর