প্রেমিকাকে ধর্ষণের পর নগ্ন ভিডিও ধারণ, যুবক কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের গুরুদাসপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণের পর নগ্ন ভিডিও ধারণ করার ঘটনায় মানিক হোসেন (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার চাপিলা ইউনিয়নের রওশনপুর উত্তরপাড়া গ্রামে। আটক যুবক ওই এলাকার আব্দুস সালামের ছেলে।

ভুক্তভুগি মেয়ে জানান, পাশ্ববর্তী এলাকার আব্দুস সালামের ছেলে মানিকের সাথে মকিমপুর মাঠে ছাগল চড়াতে গিয়ে দেখা হয়। সেখানে আমাদের পরিচয় হয় এবং সে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। মোবাইল ফোনের মাধ্যমে মাঝে মাঝে আমার সাথে যোগাযোগ হতো।

পরবর্তীতে মানিক হোসেন গত ১৮ সেপ্টেম্বর রাত ১১টার দিকে আমার বসত বাড়িতে এসে আমার ঘরে প্রবেশ করে কথাবার্তা বলতে থাকে। এক পর্যায় আমার অনিচ্ছায় আমার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় নগ্ন ভিডিও ধারণ করে। এসময় বিষয়টি বুঝতে পেরে বিয়ের জন্য চাপ দিলে কাজী ডেকে আনার কথা বলে সে পালিয়ে যায়। পরে নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় সে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, অভিযোগ পাওয়া মাত্রই ইন্সপেক্টর তদন্ত মনোয়ার হোসেন, এসআই শহিদুল ইসলাম, এসআই আকরাম হোসেনসহ একটি টিম ঘটনাস্থলে পাঠিয়ে অভিযুক্ত যুবককে তাৎক্ষনিক গ্রেফতার করা হয়েছে। পরে ধর্ষণ মামলা রজু করে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর