মা হওয়ার পর প্রথম ছেলের ছবি শেয়ার করলেন পূজা

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। মা হওয়ার পর এবার সদ্যোজাতর ছবি শেয়ার করলেন অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সদ্যোজাতর ছবি শেয়ার করেন পূজা।

স্বামী কুণাল ভার্মার সঙ্গেই পোজ দিতে দেখা যায় বাঙালি অভিনেত্রীকে। বাড়িতে নতুন অতিথি হাজির হওয়ার পর প্রত্যেককে ধন্যবাদ জানান পূজা বন্দ্যোপাধ্যায়। জীবনের এই কঠিন সময়ে তাঁদের পাশে যাঁরা ছিলেন, ভালোবাসা দিয়েছেন, সাহস যুগিয়েছেন তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানান অভিনেত্রী।

শুধু তাই নয়, পূজা যখন মা হবেন, সেই সময় অপারেশন থিয়েটারের পাশে কুণাল হাজির থাকবেন বলে চিকিতসকদের জানিয়েছিলেন কিন্তু করোনার জন্য সেই পরিকল্পনা বাতিল করা হয়। অপারেশন থিয়েটারে কুণাল হাজির থাকতে পারবেন না জেনে, ওইদিন কেঁদে ফেলেন পূজা। কী হতে চলেছে, তা ভেবেই তিনি ভয় পেয়ে যান। সেই ভয় নিয়েই অপারেশন থিয়েটারে হাজির হন বলে জানান অভিনেত্রী।

গত ৯ অক্টোবর পুত্র সন্তানের জন্ম দেন পূজা বন্দ্যোপাধ্যায়। স্ত্রী এবং সন্তানকে বাড়িতে নিয়ে আসার জন্য কুণালও পুরোদমে প্রস্তুতি নিয়ে ফেলেন। পূজা এবং সন্তানকে বাড়িতে নিয়ে আসার জন্য গাড়ি সাজিয়ে ফেলেন কুণাল। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেন পূজা বন্দ্যোপাধ্যায়ের স্বামী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর