,

]ik

পাকুন্দিয়ায় দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এসব চেক বিতরণ করা হয়।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উদ্যোগে এসব অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে এসব অনুদানের চেক তুলে দেন।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রওশন করিম, উপ-সহকারী প্রকৌশলী রাকিবুল হাসান রকিব, চরফরাদী ইউপি সদস্য তাইজ উদ্দিন সম্রাট, এগারসিন্দুর ইউপি সদস্য আলতাফ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রওশন করিম বলেন, উপজেলার বিভিন্ন এলাকার বিদ্যুৎস্পৃস্টে নিহত দুইজনের পরিবারকে ২০ হাজার টাকা করে, বজ্রপাতে নিহত একজনের পরিবারকে ২০ হাজার টাকা এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারের প্রত্যেককে ৫ হাজার টাকার চেক ও ২০ কেজি করে চাল অনুদান হিসেবে বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর