হাসিনার বিচার দেখে মরতে চাই

বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিচার দেখে মরতে চাই। মঙ্গলবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত বিশাল সমাবেশে তিনি এ কথা বলেন।
শাহ মোয়াজ্জেম বলেন, ৫ জানুয়ারির ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনা অবৈধভাবে প্রধানমন্ত্রী হয়ে শত শত মানুষ হত্যা ও গুম করে ইতিহাসের জঘন্যতম অপরাধ করেছেন। মহান আল্লাহর কাছে একটিই ফরিয়াদ ‘হে আল্লাহ! মৃত্যুর আগে যেন শেখ হাসিনার বিচার ও শাস্তি দেখে যেতে পারি। তুমি আমাকে সেই সময় পর্যন্ত বাঁচিয়ে রেখো।’
এসময় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপেদষ্টা সজীব ওয়াজেদ জয়ের ফেসবুকে স্ট্যাটাসের তীব্র সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম বলেন, ‘জয় কত বড় বেয়াদব! আমাদের দলের চেয়ারপারসনকে সে তুই বলে সম্বোধন করে স্ট্যাটাস দিয়েছে। ক্ষমতার মোহে এরা পাগল হয়ে গেছে। কিন্তু এরা জানে না আওয়ামী লীগসহ সব দল নিষিদ্ধ করে একদলীয় স্বৈরাচারী বাকশাল করেও শেখ মুজিব ক্ষমতাকে স্থায়ী করতে পারেননি। এখন এরা রাজতন্ত্র কায়েম করতে চায়। এটাও সম্ভব হবে না।
গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে নয়াপল্টনে বিএনপি জনসভায় দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের সভাপতিত্বে সমাবেশে অংশ নিয়েছেন, ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লে জে (অব) মাহবুবুর রহমান, ব্রিগেডিয়ার জে (অব) আ স ম হানানান শাহ, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, আলতাফ হোসেন চৌধুরী, আবদুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, হাফিজ উদ্দিন আহমেদ, চেয়ারপারসনের উপদেস্টা শামসুজ্জামান দুদু প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর