,

7

করোনায় আক্রান্ত সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও শীর্ষস্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ। সম্প্রতি বিষয়টি নিশ্চিত করে তিনি ফেসবুকে নিজের অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন।

সেখানে তিনি লিখেছেন, ‘আমি কোভিড-১৯-এর সঙ্গে লড়ছি। দয়া করে আমার জন্য সবাই প্রার্থনা করবেন’। দেশের একটি প্রতিষ্ঠিত বীমা কোম্পানিতে নীতিনির্ধারণী পর্যায়ের একটি গুরুত্বপূর্ণ পদে চাকরি করেন এ সঙ্গীতশিল্পী। তবে করোনাভাইরাসের শুরু থেকেই তিনি ঘরবন্দি জীবন কাটাচ্ছিলেন। সাধারণ ছুটি শেষে তিনিও অফিস করা শুরু করেন। তবে সেটা ছিল শুধুই গুরুত্বপূর্ণ কাজে।

এ সঙ্গীতশিল্পী জানিয়েছেন, চাকরির ব্যস্ততা শেষে নিজের ব্যক্তিগত অফিস ছাড়া অন্য কোথাও তিনি যাননি এবং বিশেষ প্রয়োজন ছাড়া কারও সঙ্গে সাক্ষাৎও করেননি। সাক্ষাৎপ্রার্থী যারা এসেছেন তারাও সর্বোচ্চ সতর্কতার সঙ্গে স্বাস্থ্যবিধি মেনেই সাক্ষাৎ দিয়েছেন বা নিয়েছেন।

তবুও তিনি কীভাবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সেটি বুঝতে পারছেন না। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন ধ্রুব গুহ। জ্বর থাকলেও কাশি কিংবা গলাব্যথা নেই তার। শারীরিক অবস্থাও কিছুটা স্থিতিশীল। দ্রুত আরোগ্য লাভের জন্য তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর