,

12

ভৈরবে ১৮৭ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

হাওর বার্তা ডেস্কঃ ভৈরবে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১৮৭ বোতল ফেন্সিডিলসহ আরমান (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১টার দিকে ভৈরবের বাদশা বিল দক্ষিণ পাড়া এলাকার বসতবাড়িতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।
ফেন্সিডিলসহ আটককৃত আরমান বাদশা বিল দক্ষিণ পাড়ার মুরশিদ মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এই অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালায় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে শুক্রবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১টার দিকে ভৈরবের বাদশা বিল দক্ষিণ পাড়ায় মাদক ব্যবসায়ী আরমান এর বসতবাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মাদক ব্যবসায়ী আরমানকে আটক এবং তার ঘর থেকে ১৮৭ ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়।

উদ্ধার করা ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৩ লাখ ৭৪ হাজার টাকা।

এ ঘটনায় মাদক ব্যবসায়ী আরমানের বিরুদ্ধে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর