,

4

হোটেল ও পর্যটন বিষয়ে ২০২০-এ সম্মাননা পাচ্ছেন : প্রফেসর ড. বদরুজ্জামান ভূঁইয়া

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের পর্যটনকে বিশ্বে জনপ্রিয় করতে কাজ করছেন অনেকেই। তাদের এই পরিশ্রমকে সম্মান জানানো ও কাজে উৎসাহিত করার উদ্যোগ নিয়েছে জাতীয় হোটেল ও পর্যটন বিষয়ক সংগঠন ফেডারেশন অব হস্পিটালিটি ট্যুরিজম অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট (ফোহটেম)।

সংগঠনটি অর্ধযুগ (ছয় বছর) পূর্তি উপলক্ষে এবং পর্যটন দিবসকে (২৭ সেপ্টেম্বর) সামনে রেখে একটি পর্যটন বিষয়ক কৃতি সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে।

পর্যটন দিবসে দ্যা ওয়েস্ট পার্ক ইন ঢাকা ইন্টারন্যাশনাল হোটেল বনানিতে অনুষ্ঠানে ১০টি ক্যাটাগরিতে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিদের সম্মাননা জানানো হবে।

সম্মাননা পুরস্কারের জন্য নির্বাচন করা হয়েছে, (গবেষক ও শিক্ষাবিদ) প্রফেসর ড. বদরুজ্জামান ভূঁইয়া, চেয়ারম্যান, ডিপার্টমেন্ট অব ট্যুরিজম অ্যান্ড হস্পিটালিটি ম্যানেজমেন্ট, ঢাকা বিশ্ববিদ্যালয়। সম্মাননা পুরষ্কার (সরকারি প্রতিষ্ঠান) বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, (বেসরকারি প্রতিষ্ঠান) ট্যুরিজম অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, (পর্যটন বিষয়ক মিডিয়া) ভ্রমণ ম্যাগাজিন, মাই টিভি (মাই ট্যুরিজম)ও ট্রাভেল ওয়ার্ল্ড, (হস্পিটালিটি অ্যান্ড ট্রেনিং) নজরুল ইসলাম চৌধুরী, অভিজ্ঞ হোটেলিয়ার, (আন্তর্জাতিক বুটিক হোটেল, মালিবাগ/মতিঝিল) স্কাই সিটি হোটেল ঢাকা, (নতুন বুটিক হোটেল ও ট্রেনিং ইন্সটিটিউট, গুলশান/বনানি/উত্তরা) দ্যা ওয়েস্ট পার্ক ইন ইন্টারন্যাশনাল হোটেল অ্যান্ড ট্রেনিং ইন্সটিটিউট, বনানী, ঢাকা।

এছাড়াও সম্মাননা দেওয়া হবে (রিসোর্ট) খবির উদ্দিন, সভাপতি, অরুনিমা রিসোর্ট অ্যান্ড গলফ ক্লাব এবং ট্যুরিজম রিসোর্ট ইন্ডাস্ট্রিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, (আন্তর্জাতিক শেফ) মোহাম্মাদ আলী, শেফ, বাংলাদেশ বিমান ও সাবেক শেফ প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেল ঢাকা এবং (কিচেন ও কেটারিং) আফলাতুন নাহার কিচেন ও কেটারিং কোম্পানি।

অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়, ট্যুরিজম বোর্ড ও পর্যটন সংস্লিষ্ট গুরুত্বপূর্ণ অনেকেই উপস্থিত থাকবেন বলে আয়োজক প্রতিষ্ঠান ফেডারেশন অব হস্পিটালিটি ট্যুরিজম অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট (ফোহটেম) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর