ভৈরব সমিতি ভেনিসের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

হাওর বার্তা ডেসঃ ভৈরব প্রবাসীদের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে ভৈরব প্রবাসীদের বৃহৎ সংগঠন ভৈরব সমিতি ভেনিসের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সকলের ঐক্যমতের ভিত্তিতে আবারও সুলেমান হোসাইনকে সভাপতি, মো. সোহাগ মিয়াকে সাধারণ সম্পাদক এবং বোরহান রুমি মিজানকে সাংগঠনিক সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয় এবং সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে প্রবীণ প্রবাসী নাজিম উদ্দিন মিয়াকে মনোনীত করা হয়।

রোববার ভেনিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে মোস্তাফিজুর রহমান রবিনের সভাপতিত্বে আবু বক্কর ও সোহেল মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরবের কৃতি সন্তান কিশোরগঞ্জ জেলা সমিতি ইতালির প্রধান উপদেষ্টা, ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি জসিম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা সমিতি ইতালির সভাপতি শেখ ইসহাক, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ভেনিসের সভাপতি মো. আলী, বাংলাদেশ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন মনফলকনে গরিজিয়া ইতালির সভাপতি নুরুল আমিন খন্দকার, এসো বাংলা শিখি মনফলকনে স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি জাহাঙ্গীর সরকার, ভেনিস আওয়ামী লীগের সভাপতি শাহজাহান কবির ইদ্রিস, ভেনিসের বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার ক্লার্ক, জগন্নাথপুর লক্ষীপুর ও তাতারকান্দি সামাজিক সংগঠন রোম ইতালির প্রধান উপদেষ্টা রাশেদ মিয়া, সভাপতি সালাম মো. মোস্তাফিজ, বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিসের সভাপতি নজরুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনসহ ভৈরব সমিতির সকল উপদেষ্টাবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে সম্মেলনে আগত সকল অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন সমিতির নেতৃবৃন্দ।

আলোচনা শেষে সমিতির স্থায়ী কমিটির সদস্য সবুজ সারোয়ার নব গঠিত কমিটির নাম ঘোষণা করেন এবং কমিটির নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানান অতিথিসহ ভৈরব প্রবাসীরা। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মো. রাশেদ মিয়া, মাকসুদ রহমান।

নব গঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন, প্রচার সম্পাদক মোমেন মিয়া, অর্থ সম্পাদক হারুন মিয়া, দফতর সম্পাদক সৌরভ, ক্রীড়া সম্পাদক রিয়াদ মিয়া, সাহিত্য সম্পাদক কাইয়ুম খান, ধর্ম সম্পাদক মো. মিজান মিয়া, সাংস্কৃতিক সম্পাদক রোমন মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শুভ রাহাত, সমাজ কল্যাণ সম্পাদক আতিকুর রহমান মিঠুন, আইন বিষয়ক সম্পাদক তৌফিকুর রহমান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক নাজিম উদ্দিন, পরিকল্পনা সম্পাদক মাহবুব মিয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রিমন, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মো. রনি মিয়া, মহিলা সম্পাদিকা মোছাম্মৎ মদিনা বেগমকে অনুষ্ঠানের অতিথিরা ফুলেল শুভেচ্ছা জানান।

পরিশেষে প্রীতিভোজের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর