,

1

ফ্লপ সিনেমা মানেই কি কুরুচি মন্তব্য

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মত বাবা মহেশ ভাটের নির্মাণে অভিনয় করলেন আলিয়া ভাট। শুরু থেকে সিনেমাটি নিয়ে বেশ আলোচনা হয়। একদিকে অনেকদিন পর মহেশ ভাটের সিনেমা আর অন্যদিকে প্রথমবার বাবার সিনেমায় কাস্ট হলেন আলিয়া।

‘সড়ক ২’ শিরোনামে সিনেমাটি মুক্তি পায় সম্প্রতি। তবে সাফল্য হতাশাজনক। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এর সঙ্গে জড়িত বিভিন্ন বলিউড তারকার নাম উঠে আসে। যেখানে ছিল মহেশ ভাট। পুলিশে জিজ্ঞাসাবাদেও পড়তে হয় তাকে। সুশান্তের মৃত্যুর ছায়া থেকে বের হতে পারল না মহেশ ভাটের সিনেমাটি।

২৮ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম মুক্তি পেয়েছে ‘সড়ক ২’। ট্রেলার মুক্তির মতোই এক্ষেত্রেও বড় ধাক্কা খেল। ইউটিউবের পর আইএমডিবি প্ল্যাটফর্মেও মুখ থুবড়ে পড়ল। দর্শকের ভোটের ভিত্তিতে এই প্ল্যাটফর্মে রেটিং পেয়ে থাকে বিভিন্ন সিনেমা। আইএমডিবি-র ইতিহাসে এখনও পর্যন্ত সবচেয়ে কম রেটিং পেল সিনেমাটি। রেটিং স্কেলে উঠল মাত্র ১.১ নম্বর।

আইএমডিবি-র ৯৮২১ জন ইউজার ভোট দিয়েছেন সাদাক ২ ছবিকে। ১০-এর মধ্যে ১.১ রেটিং দিয়েছেন তারা। এর আগে সবচেয়ে খারাপ রেটিং পেয়েছে অজয় দেবগণের হিম্মতওয়ালা (১.৭), রাম গোপাল বর্মার আগ (১.৭), অভিষেক বচ্চনের দ্য লেজেন্ড অফ দ্রোনা (২) এবং হিমেশ রেশমিয়ার কর্জ। আলিয়া বলেন, ‘সিনেমা ফ্লপ হওয়াটা অস্বাভাবিক ঘটনা নয়। সিনেমা যেমন ব্যবসা করে, তেমনি ক্ষতিও হয়। কিন্তু ফ্লপ সিনেমা মানেই কি কুরুচি মন্তব্য! যারা সিনেমা নিয়ে কথা বলছেন তাদের অনেকে কুরুচি মন্তব্য করে প্রতিক্রিয়া জানাচ্ছেন। এটি দুঃখজনক।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর