,

image-129171-1597868825bdjournal

রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর পশ্চিম মেরুল বাড্ডার নোয়াখাইল্লা বাড়ি এলাকায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ওই যুবকের নাম হিরণ সরদার (৩২)।

বুধবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগ্নে মো. ইমন বলেন, রাত ৮টার দিকে খবর পাই মেরুল বাড্ডার নোয়াখাইল্লা বাড়ির বাউন্ডারি সংলগ্ন রাস্তার পাশে কে বা কারা এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে মামাকে ফেলে রেখেছে। রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বোন রুমা আক্তার জানান, তাদের গ্রামের বাড়ি শরিয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায়। বাবার নাম মৃত আলাউদ্দিন সরদার। পাঁচ বোন আর চার ভাইয়ের মধ্যে সে চতুর্থ। এক ছেলে এক মেয়ের জনক ছিল সে। বনশ্রীতে স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন তিনি।

রুমা বলেন, পশ্চিম মেরুল বাড্ডার হুমায়ুনের বাড়ির সামনে নোয়াখাইল্লা বাড়ির বাউন্ডারির পাশ থেকে রক্তাক্ত অবস্থায় হিরণকে উদ্ধার করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর