হবিগঞ্জে ৩টিতে বিএনপি, ২টিতে আ.লীগ বিজয়ী

হবিগঞ্জের ৫টি পৌরসভায় বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে ৩টিতে বিএনপি এবং ২টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিজয়ী হয়েছেন।

হবিগঞ্জ পৌরসভায় বিএনপি দলীয় প্রার্থী জি কে গউছ (সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় সিলেট কারাগারে আটক) বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১০ হাজার ৭৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান মিজান পেয়েছেন ৯ হাজার ২৬৪ ভোট।

নবীগঞ্জ পৌরসভায় বিএনপি দলীয় প্রার্থী ছাবির আহমদ চৌধুরী ৫ হাজার ৬২১ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ দলীয় প্রার্থী তোফাজ্জল ইসলাম চৌধুরী ৩ হাজার ৭৭৩ ভোট পেয়েছেন।

চুনারুঘাট পৌরসভায় বিএনপি দলীয় প্রার্থী নাজিম উদ্দিন শামসু বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪ হাজার ৭৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী দলীয় প্রার্থী সাইফুল আলম রুবেল পান ৪ হাজার ৭২১ ভোট।

শায়েস্তাগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ দলীয় প্রার্থী মো. ছালেক মিয়া ৩ হাজার ৯৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি দলীয় প্রার্থী মো. ফরিদ আহমেদ অলি পেয়েছেন ৩ হাজার ৮৯০ ভোট।

মাধবপুর পৌরসভায় আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিরেন্দ্র লাল সাহা ৫ হাজার ৭৩৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান মানিক পান ৪ হাজার ৯৪৮ ভোট।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর