,

5

বৈরাটী “সরকার বাড়ি”যুব কল্যাণ সমিতি’র সভাপতি আঃ রউফ সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন

এম,আকাশঃ কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলাধীন বৈরাটী ইউনিয়নের গত ৩০ জুলাই ২০২০ বিকাল ৭টায় বৈরাটী সরকার বাড়ির যুব-যুবতীর সম্বনয়ে ১৪১ জন সাধারণ সদস্যের উদ্যোগে সরকার বাড়ি যুব কল্যাণ সমিতি’ প্রতিষ্টা লাভ করে। প্রথম সাধারণ সভায় সভাপতিত্ব করেন হাজী মো. আলী রেজা সরকার। সভার সিদ্ধান্ত এবং সবসম্মতি ক্রমে ১৫ সদস্যের একটি পরিচালিত পরিষদ গঠিত হয়। উক্ত পরিচালনা পরিষদের সদস্যদের সম্মতিক্রমে বৈরাটী “সরকার বাড়ি” যুব কল্যাণ সমিতি’র প্রধান উপদেষ্ঠা হিসাবে নিবার্চিত হাজী মো.আলী রেজা এবং সভাপতি -মো.আঃ রউফ, সহ-সভাপতি –মো.আকতার হোসেন । সাধারণ সম্পাদক –জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক -মো.সাইফুল ইসলাম , সাংগঠনিক সম্পাদক –মো.মাইনউদ্দীন,অর্থ সম্পাদক মো.জুয়েল মিয়া, দপ্তর সম্পাদক -কবির হোসেন, প্রচার সম্পাদক- সাইদুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক -মো.সাইফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক -হাফেজ আজহারুল ইসলাম, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক – হাফেজ মো.আতাউল রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক -সোহেল আহমেদ । কার্যকরী সদস্য -মো.মনির হোসেন, কবির হোসেন, মেরাজ মিয়াকে নিবার্চিত করা হয়।
হাওর বেষ্টিত মিঠামইন উপজেলার বৈরাটী গ্রামের সহজ সরল যুবক যুবতীদের মহত উদ্দেশ্য হলো গ্রামের যে কোন দূর্যোগ মোকাবেলা সহ-সবধরনের সেবামূলক কাজে সমন্বিত প্রয়াসের মাধ্যমে ফল প্রসু করা সংগঠনের উদ্দেশ্য ও লক্ষ্য।
সকলের একতা,তারুণ্যই শক্তি, তারুণ্যই মুক্তি এই শ্লোগান নিয়ে সামাজিক স্বেচ্ছাসেবী ও সেবামূলক সংগঠন বৈরাটী সরকার বাড়ি যুব কল্যাণ সমিতি গঠন করা হয়েছে।
সকলের সম্মতিতে আনুষ্ঠানিক ভাবে হাজী আলী রেজার বাড়ীতে আলোচনার মাধ্যমে কমিটি গঠন করা হয়। এই সামাজিক সংগঠন বৈরাটী সরকার বাড়ি যুব কল্যাণ সমিতির অন্যতম অঙ্গিকার হচ্ছে গরিব, দূঃখী মানুষের সেবা ও  বিভিন্ন সামাজিক কাজে সাহায্য করা। মাদক, জুয়া, সমাজসেবক সহ সামাজিক সচেতনতা, সামাজিক কুসংস্কার ও দূর্নীতি মুক্ত সমাজ গঠন করা।
 নির্বাচিত কমিটির প্রধান উপদেষ্টা হাজী মো.আলী রেজা বলেন,আমাদের সংগঠন সবসময় সমাজসেবক হিসেবে কাজ করবে। সমাজ থেকে মাদক, নিরক্ষরতা, কুসংস্কার দূর করা ও এলাকার গরিব মানুষের পাশে দাঁড়ানো আমাদের মূল লক্ষ্য । তাই তিনি বৈরাটী সরকার বাড়ি যুব কল্যাণ সমিতির সকল কার্যক্রম সফল ভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
এই সময় উপস্থিত ছিলেন সরকারবাড়ীর সকলের মুরব্বী মো.ফজর আলী সরকার, হাজী মো.আলী রেজা সরকার. মো.গিয়াসউদ্দিন,মো.দৌলত মিয়া,মো.শহিদুল্লাহ সরকার,মো.আকতার হোসেন সরকার,মাসুদ হোসেন,আশাবুদ্দিন,সরাফউদ্দিন, হাজী জলিল সরকার,আঃ আউয়াল ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর