অত্যাধুনিক প্রযুক্তির অপো রেনো ৪

হাওর বার্তা ডেস্কঃ অপো বাংলাদেশে নিয়ে এলো তাদের সর্বাধুনিক স্মার্টফোন রেনো ৪। আজ অনুষ্ঠিত একটি গ্র্যান্ড অনলাইন লঞ্চিংয়ে স্মার্টফোনটি দেশের বাজারে উন্মোচন করা হয়। অনলাইন লঞ্চ ইভেন্টটিতে উপস্থিত ছিলেন প্রখ্যাত ভারোত্তলক মাবিয়া আক্তার সীমান্ত এবং বিশিষ্ট বাংলাদেশী ফটোসাংবাদিক কেএম আসাদ।

রেনো ৪-এ আছে ৯০.৯ শতাংশ আসপেক্ট রেশিও ও ডুয়েল পাঞ্চহোল ডিজাইনের ২৪০০ পিক্সেল বাই ১০৮০ পিক্সেলের এফএইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। উন্নত এআই স্মার্ট সেন্সরের মাধ্যমে ফোন স্পর্শ না করেই শুধুমাত্র হাতের ইশারায় নানান ফিচার ব্যবহার করা যাবে।

রেনো ৪-এর কোয়াড রিয়ার ক্যামেরা সেটাপে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের (এফ/১.৭) প্রাথমিক ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের (এফ/২.২) আল্ট্রাওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেলের (এফ/২.৪) ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের (এফ/২.৪) ম্যাক্রো লেন্স। ৩২ মেগাপিক্সেলের (এফ/২.৪) ওয়াইড ফ্রন্ট শুটারে তোলা যাবে চমত্কার সব সেলফি। অপো রেনো ৪-এ ব্যবহার করা হয়েছে কালার ওএস ৭.২।

অসাধারণ পারফরমেন্সের জন্য ফোনটিতে আছে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, ৮ জিবি র্যাম, অ্যাড্রিনো ৬১৮ জিপিইউ এবং ১২৮ জিবি রম। ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ এর মাধ্যমে মাত্র ২০ মিনিটে ফোনটির ৫০% চার্জ দেয়া যাবে। দেশের বাজারে রেনো ৪ কেনা যাবে ৩৪,৯৯০ টাকায়। ফোনটি বাজারে পাওয়া যাবে ১৩ আগস্ট থেকে। তবে গ্রাহকরা আজ (৮ আগস্ট ২০২০) থেকেই ফোনটি প্রি-অর্ডার করতে পারবেন। প্রি-অর্ডার গিফট হিসেবে থাকছে অপোর সর্বশেষ ট্রু ওয়্যারলেস হেডফোন এনকো ডব্লিউ১১।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর